ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চুক্তি নিয়ে মাথাব্যথা নেই, খেলা উপভোগ করতে চান সালাহ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৯ আগস্ট ২০২৪

২০২৪-২০২৫ মৌসুম ভালোভাবেই শুরু করেছেন লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। মৌসুমের দুই ম্যাচের দুটিতেই গোল পেয়েছেন তিনি। যে কারণে দারুণ খোশমেজাজেই আছেন মিশরীয় তারকা।

কিন্তু সালাহর মন খারাপের একটি কারণ থাকতে পারে বলে অনেকে মনে করছেন। বিশেষ করে সাংবাদিকদের মনে এমন প্রশ্ন আছে। কারণ, এই মৌসুমের শেষেই লিভারপুলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এই তারকা ফুটবলারের। অথচ নতুন করে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে চুক্তিও করেননি তিনি।

তবে সালাহ এসব নিয়ে ভাবছেন না। বরং নিজেকে খেলার আনন্দেই নিমজ্জিত করে রাখতে চান ৩২ বছর বয়সী এই তারকা। উপভোগ করে যেতে চান অল রেডদের হয়ে খেলা প্রতিটি ম্যাচ।

গেল বছরের সেপ্টেম্বরে সৌদি আরব থেকে একটি লোভনীয় প্রস্তাব পেয়েছিলেন সালাহ। তবে সেই প্রস্তাবে সায় দেননি তিনি। সালাহকে ১৫ কোটি পাউন্ডের বিনিময়ে দলে ভেড়াতে চেয়েছিল সৌদি প্রো লিগের ক্লাব আল ইতিহাদ।

‘স্কাই স্পোর্টস’কে দেওয়া এক সাক্ষাৎকারে সালাহ বলেন, ‘মৌসুমের আগে আমি ঠিক এমনই বলেছিলাম যে, আমার এক বছর বাকি আছে। আসুন এটি উপভোগ করি। চুক্তির কথা না ভাবি। আমি পরের বছর বা ভবিষ্যতের কথা ভাবতে চাই না। আমি শুধু (চুক্তির) শেষ বছরটি উপভোগ করতে চাই এবং দেখা যাক কী হয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, একবারে একদিন সময় নেওয়া এবং এখানে এসে কৃতজ্ঞ প্রকাশ করা।’

২০১৭ সালে ৩ কোটি ১০ লাখ পাউন্ডের বিনিময়ে লিভারপুলে যুক্ত হয়েছিলেন সালাহ। এরপর থেকে অল রেডদের হয়ে এক নাগালে খেলেই যাচ্ছেন তিনি। লিভারপুলের জার্সিতে ৩৫১ ম্যাচে ২১৩ গোল করেছেন সালাহ।

এমএইচ/এমএস