ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শেষ সময়ের গোলে বার্সাকে গোটা ৩ পয়েন্ট এনে দিলেন অভিষিক্ত ওলমো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:২৮ এএম, ২৮ আগস্ট ২০২৪

লা লিগায় রেজিস্ট্রি সংক্রান্ত জটিলতার কারণে মৌসুমের প্রথম দুই ম্যাচে দানি ওলমোকে খেলাতে পারেনি বার্সেলোনা। সে জটিলতা কাটিয়ে গতকাল মঙ্গলবার তাকে মাঠে নামাতে পেরেছে কাতালানরা। অভিষিক্ত ম্যাচে দারুণ একটি গোল করলেন স্প্যানিশ জাতীয় দলের এই তারকা।

শেষ সময়ে জয়সূচক গোল করে বার্সাকে গোটা ৩ পয়েন্ট এনে দিয়েছেন ওলমো। মৌসুমে নিজেদের তৃতীয় ম্যাচে রায়ো ভায়েকানোকে ২-১ গোলে হারিয়েছে বার্সা। এতে মৌসুমের তিন ম্যাচের তিনটিতেই জয় পেল হানসি ফ্লিকের শিষ্যরা।

গতকাল মঙ্গলবার অ্যাওয়ে ম্যাচে মাত্র ৯ মিনিটে পিছিয়ে পড়ে বার্সা। উনাই লোপেজের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিক ভায়েকানো। প্রথমার্ধে এই গোল শোধ করতে পারেনি বার্সা।

৬০ মিনিটে লোপেজের সেই গোল শোধ করেন পেদ্রি। ১-১ সমতায় ফেরার পর বার্সার লক্ষ্য এবার জয়। সেই কাঙ্ক্ষিত জয়টি এসেছে লাইপজিগ থেকে বার্সার সঙ্গে নতুন চুক্তি করা ওলমোর উপর ভর করে। দ্বিতীয়ার্ধে মাঠে নামা এই তারকা গোল করেন ৮২ মিনিটে। এতে ২-১ ব্যবধানে এগিয়ে যায় বার্সা।

শেষ পর্যন্ত ব্যবধান ধরে রাখতে সক্ষম হয় বার্সা। এতে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে কাতালানরা। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভিয়ারিয়াল।

সর্বশেষ ইউরো চ্যাম্পিয়নশিপে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা ছিলেন ওলমো। এই টুর্নামেন্টে ৩টি গোল করেছিলেন এই স্প্যানিশ তারকা। এছাড়া আসরের সেরা একাদশেও স্থান পেয়েছিলেন এই অ্যাটাকিং মিডফিল্ডার এবং লেফট উইঙ্গার।

৭১ মিনিটে একটি গোল পেয়েছিলেন বার্সা ফরেয়ার্ড রবার্ট লেওয়ানডস্কি। তবে ভিএআরে ফাউল ধরা পড়ায় এই গোলটি বাতিল করে দেন রেফারি সিজার সটো।

এমএইচ/এএসএম