ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দর্শকদের তাণ্ডবে আর্জেন্টিনা-কলম্বিয়ার ফাইনালে বিলম্ব

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৪৫ এএম, ১৫ জুলাই ২০২৪

আর্জেন্টিনা এবং কলম্বিয়ার মধ্যকার কোপা আমেরিকার ফাইনাল ম্যাচটি সময়মতো শুরু করা যায়নি দর্শকদের তাণ্ডবে। যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে টিকিট ছাড়াই ঢুকে পড়ার চেষ্টা করছেন প্রচুর দর্শক। ফলে তৈরি হয়েছে চরম বিশৃঙ্খলা।

ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় সকাল ছয়টায়। দর্শকদের সামলাতে নিরাপত্তাকর্মীরা রীতিমত হিমশিম খাচ্ছেন। তাই কখন ম্যাচ শুরু করা যাবে এখনও বলা যাচ্ছে না।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, সমর্থকরা হার্ড রক স্টেডিয়ামের দক্ষিণ-পশ্চিম গেট ভেঙে ঢোকার চেষ্টা করছেন, তাদের কয়েকজনকে পুলিশ এবং নিরাপত্তাকর্মীরা আটকেছেন, কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে।

jagoটিকিট ছাড়াই মাঠে ঢুকে পড়তে চাওয়া দর্শকদের আটকানোর চেষ্টা করেন নিরাপত্তাকর্মীরা/ ছবি: সংগৃহীত

স্টেডিয়ামের অভ্যন্তরীণ প্রবেশদ্বার পরিচালনাকারী একজন নিরাপত্তা প্রহরী ‘ইএসপিএন’কে নিশ্চিত করেছেন, দর্শকদের এই বিশৃঙ্খল পরিস্থিতি নিয়ন্ত্রণে ভেন্যুটির দক্ষিণ-পশ্চিম গেট তালাবদ্ধ করা হয়েছে।

হার্ড রক স্টেডিয়াম কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, ‘আজ রাতের কোপা আমেরিকা ফাইনাল দেখতে হাজার হাজার সমর্থক টিকিট ছাড়াই স্টেডিয়ামে জোরপূর্বক প্রবেশের চেষ্টা করেছিল। যা কিনা অন্যান্য সমর্থক, নিরাপত্তা এবং আইন প্রয়োগকারী কর্মকর্তাদের চরম ঝুঁকিতে ফেলেছিল। প্রবেশের প্রক্রিয়া আস্তে আস্তে নিয়ন্ত্রণে আনতে এবং সকলকে নিরাপদ রাখা নিশ্চিত করার জন্য নিরাপত্তা গেটগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে আজ রাতের ম্যাচের শুরুর সময়টি পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত বিলম্বিত হয়েছে, যাতে টিকিটধারী সমর্থকরা নিরাপদে স্টেডিয়ামে প্রবেশ করতে পারেন।’

এমএমআর/