ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এনড্রিকের শেষ মুহূর্তের গোলে ব্রাজিলের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:১৬ এএম, ০৯ জুন ২০২৪

কোপা আমেরিকায় নামার আগে মেক্সিকোর বিপক্ষে এক প্রীতি ম্যাচে অংশ নেয় ব্রাজিল। এই মেক্সিকোকেই আগের ম্যাচে উরুগুয়ে ৪-০ গোলের ব্যবধানে হারিয়েছিল তবে ব্রাজিলের জয় পেতে ঘাম ছুটে গেছে।

৩-২ গোলের ব্যবধানের কষ্টার্জিত জয় পেয়েছে দারিভলের দল। ম্যাচের অন্তিম মুহূর্তে ব্রাজিলের জয় নিশ্চিত করেন তরুণ তুর্কি এনড্রিক।

ম্যাচের শুরু থেকেই বল দখলে নিয়ে খেলতে থাকে ব্রাজিল। ম্যাচের প্রথম দশ মিনিটের ভেতরেই এগিয়ে যায় ব্রাজিল। সাভিওর পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন আন্দ্রেস পেরেইরা। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্রাজিল।

এনড্রিকের শেষ মুহূর্তের গোলে ব্রাজিলের দুর্দান্ত জয়

বিরতি থেকে ফিরে ৫৪ মিনিটে মার্টিনেল্লি এক গোল করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন। সবাই যখন ভাবছিল ব্রাজিল হেসেখেলেই জিতবে তখনই জ্বলে ওঠে মেক্সিকান ফুটবলাররা।

৭৩ মিনিটে কুইনোনেস গোল করে মেক্সিকোর হয়ে এক গোল শোধ দেন। ম্যাচ যখন ব্রাজিলই জিততে চলছিল তখনই ৯৩ মিনিটে বদলি হিসেবে নেমে ২-২ এ সমতায় ফেরান গুইলেরমো মার্টিনেজ।

মেক্সিকানরা যখন ড্র করার প্রশান্তি নিয়ে মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিল তখনই জ্বলে ওঠেন তরুণ তুর্কি এনড্রিক। ভিনিসিয়াসের ক্রস থেকে ৯৬ মিনিটে হেডে দারুণ গোল করে ব্রাজিলকে ৩-২ গোলের অসাধারণ এক জয় উপহার দেন এনড্রিক।

আরআর/এমএস