ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রোনালদিনহো নয়, জামাল ভূঁইয়ার মনোযোগে মালদ্বীপ

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৬ অক্টোবর ২০২৩

বাংলাদেশ ও মালদ্বীপের বিশ্বকাপ বাছাইয়ের ফিরতি ম্যাচের পর দিন ঢাকায় আসছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। ব্রাজিলের ২০০২ বিশ্বকাপজয়ী এই ফুটবলার এখন ভারতের কলকাতায় আছেন।

ভারতের যে প্রতিষ্ঠান রোনালদিনহোকে ঢাকায় আনছে তারা এরই মধ্যে জানিয়েছে যে, বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে ব্রাজিল তারকার সাক্ষাৎপর্ব আছে।

এর আগে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক মর্টিনেজ ঢাকায় আসলে বিব্রত পরিস্থিতিতে পড়েছিলেন বাংলাদেশ অধিনায়ক। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মার্টিনেজের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করেও পারেননি জামাল।

এ নিয়ে মার্টিনেজকে আনা প্রতিষ্ঠানকে ব্যাপক সমালোচনার মধ্যে পড়তে হয়েছিল। তাই ওই প্রতিষ্ঠান এবার আগেভাগেই জামালকে জানিয়ে দিয়েছে, রোনালদিনহোর সঙ্গে তার সাক্ষাতের বিষয়টি।

সোমবার মালদ্বীপের বিপক্ষে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে জামাল ভূইয়া বলেছেন, ‘রোনালদিনহো আসবেন। ম্যাচের পরদিনই আমি চলে যাবো না। আমার যাওয়ার শিডিউল ২০ তারিখ। তাই ১৮ তারিখ আমি ফ্রি আছি। যিনি (ভারতের) রোনালদিনহোকে আনবেন তিনি আমাকে ফোন দিয়েছিলেন। তিনি আমাকে এবং সালাউদ্দিন (বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন) ভাইকে চেয়েছেন।’

জামাল যোগ করেন, ‘১৮ তারিখ অবশ্যই আমি দেখা করবো আমার অন্যতম আইডল রোনালদিনহোর সঙ্গে। কারণ, যখন ২০০২-এর বিশ্বকাপ দেখি, তখন থেকে রোনালদিনহোর ভক্ত আমি। তাই তার সঙ্গে দেখা করার মুহূর্তটা অবশ্যই আমার জন্য রোমাঞ্চকর। তবে এই মূহূর্তে আমার কোনো মনোসংযোগ রোনালদিনহোকে নিয়ে নেই। আমার সব ফোকাস আগামীকালের ম্যাচে।’

আরআই/এমএমআর/জিকেএস