ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্লেমন্তের সঙ্গে ড্র, শীর্ষে উঠতে পারলো না পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:৫০ পিএম, ০১ অক্টোবর ২০২৩

জিতলেই শীর্ষে উঠে যাওয়ার দারুণ সুযোগ ছিলো পিএসজির। কিন্তু ক্লেমন্ত ফুটের মাঠে গিয়ে জয়টা পেলো না তারা। পয়েন্ট ভাগাভাগি করে আসতে হলো। স্বাগতিকদের সঙ্গে গোলশূন্য ড্র করেছে প্যারিসের ক্লাবটি।

শীর্ষে উঠতে না পারলেও নিসেকে ঠেলে দিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে পিএসজিকে। ৭ ম্যাচে তাদের অর্জন এখন ১২ পয়েন্ট। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে এএস মোনাকো। ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ব্রেস্ত। ক্লেমন্ত ফুটের পয়েন্ট ২। ড্র করার ফলে ১৮ দলের মধ্যে একেবারে তলানী থেকে তারা উঠে এসেছে ১৭তম স্থানে।

ক্লেমন্ত ফুটের মাঠে গিয়ে একের পর এক গোলের চেষ্টা চালিয়েছে পিএসজি। কিন্তু কাঙ্খিত গোলের দেখাই পেলো না তারা। স্বাগতিকদের জালে গুনে গুনে ১০টি শট নিয়েছিলেন এমবাপেরা। এমনকি ৮০তম মিনিটে বক্সের মধ্যে আলিদু সেইদুর সঙ্গে ধাক্কা লেগে পড়ে যাওয়ার পর পেনাল্টির জোরালো আবেদন জানান। রেফারি সেই আবেদনে সাড়া দেননি।

শেষ পর্যন্ত গোলের দেখা না পেয়েই মাঠ ছাড়তে হলো পিএসজিকে। আগামী বুধবার ইংল্যান্ডে গিয়ে চ্যাম্পিয়ন্স লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে খেলবে পিএসজি। অন্যদিকে আগামী ৮ অক্টোবর নিজেদের পরের ম্যাচে মন্তেপিয়েরের বিপক্ষে খেলতে নামবে ক্লেমন্ত ফুট।

আইএইচএস/