ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

হু হু করে বার্সেলোনায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:১৩ পিএম, ৩০ ডিসেম্বর ২০২১

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন আক্রান্তের সংখ্যা বাড়ছে দিনদিন। সবচেয়ে মারাত্মক অবস্থা তৈরি করছে ইউরোপে। বাদ যাচ্ছে না ফুটবল ক্লাবগুলোও। ইংলিশ প্রিমিয়ার লিগের পর স্প্যানিশ লা লিগায়ও একের পর এক করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এতদিন রিয়াল মাদ্রিদে সংক্রমনের বিষয়টা সীমাবদ্ধ ছিল কিছুটা। এবার সেটা ছড়িয়ে পড়েছে বার্সেলোনায়ও।

বরং, বার্সায় হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আগেই জানা গিয়েছিল ৭ জন ফুটবলারের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এবার নতুন খবর হলো, ফিলিপ কৌতিনহোসহ আরও তিনজন করোনা পজিটিভ। এ নিয়ে মোট ১০জন ফুটবলারের করোনা পজিটিভ রিপোর্ট আসলো।

নতুন যে তিনজনের করোনা পজিটিভ রিপোর্ট আসলো, তারা হলেন ফিলিপ কৌতিনহো, সার্জিনো ডেস্ট এবং আবদে এজালজৌলি। আজ করোনা টেস্ট করার পর এই তিনজনের নতুন করে রিপোর্ট পজিটিভ এলো। এর আগে করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল উসমান দেম্বেলে, স্যামুয়েল উমতিতি, গাভি, দানি আলভেজ, জর্দি আলবা, ক্লেমেন্তে ল্যাঙলেট এবং আলেহান্দ্রো বালদে।

১০জন ফুটবলার করোনা আক্রান্ত হওয়ার ফলে কোচ জাভি হার্নান্দেজের হাতে এখন আর ২ জানুয়ারি রিয়াল মায়োরকার বিপক্ষে ম্যাচ খেলানোর জন্য আর খুব বেশি ফুটবলারও বাকি নেই। এর মধ্যে আবার সার্জিও বুস্কেটস রয়েছেন ২ ম্যাচের জন্য বহিস্কৃত, সে সঙ্গে আনসু ফাতি, পেদ্রি, মেমপিস ডিপে এবং সার্জি রবের্তো- সবাই রয়েছেন ইনজুরিতে।

জাভির হাতে খেলার মত ফুটবলার রয়েছেন কেবল: গোলরক্ষক- মার্ক আন্দ্রে টের স্টেগান, নেতো, ইনাকি পেনা। ডিফেন্ডার- জেরার্ড পিকে, রোনাল্ড আরাউজো, অস্কার মিঙ্গুয়েজ, এরিক গার্সিয়া। মিডফিল্ডার- রিকি পিগ, ফ্রাঙ্কি ডি জং এবং ফরোয়ার্ড- লুক ডি জং।

আইএইচএস/