ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কোচ ও ৮ ফুটবলার করোনামুক্ত হওয়ায় স্বস্তি মোহামেডানে

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২৩ জুন ২০২১

চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে ম্যাচের আগে প্রধান কোচ ও ১২ ফুটবলার করোনায় আক্রান্ত হওয়ায় উৎকণ্ঠা, অস্বস্তি ঘিরে ধরেছিল মোহামেডান শিবিরকে। হতাশায় ক্লাবটি বাফুফের কাছে খেলা পিছিয়ে দেয়ার জন্য আবেদনও করেছিল।

কিন্তু দুদিনের ব্যবধানে সাদা-কালো শিবিরে স্বস্তির পরশ- অস্ট্রেলিয়ান কোচ শন লেন এবং ৮ ফুটবলারে দ্বিতীয় পরীক্ষায় করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। দ্বিতীয়বার পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরই নির্ভার হয়েছেন ক্লাব কর্মকর্তারা।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফুটবল দলের প্রধান ও পরিচালক আবু হাসান চৌধুরী প্রিন্স জানিয়েছেন, ‘আমাদের যে ১২ ফুটবলারের করোনা পজিটিভ হয়েছিল, তাদের মধ্যে গুরুত্বপূর্ণ ছিলেন ৯ জন। দ্বিতীয়বার পরীক্ষায় ওই ৯ জনের ৮ জনই নেগেটিভ হয়েছেন। নেগেটিভ হওয়াদের মধ্যে একজন বিদেশিও আছেন। এখন আমাদের আর কোনো সমস্যা নেই।’

করোনা নেগেটিভের খবরের দিন একটি দুঃসংবাদ অবশ্য আছে মোহামেডানের। দলটির ম্যানেজার ইমতিয়াজ আহমেদ নকীবের করোনা পজিটিভ এসেছে।

দ্বিতীয় পর্বে দুর্বার মোহামেডান খেলেছিল তাদের প্রধান কোচ শন লেনকে ছাড়াই। তিনি ছুটিয়ে কাটিয়ে ঢাকায় ফিরেছেন কিছুদিন আগে। আবাহনীর বিপক্ষে ম্যাচ দিয়ে আবার মোহামেডানের ডাগআউটে দাঁড়াবেন এই অস্ট্রেলিয়ান।

‘ফুটবলাররা করোনামুক্ত হয়েছেন। তবে আমাদের দল বেশি চাঙ্গা শন লেন করোনামুক্ত হওয়ায়। খেলোয়াড়রা এখন চাঙ্গা। আশা করি, আবাহনীর বিপক্ষে সেরাটা দিয়ে ফলাফল নিজেদের করে নিতে পারবো’- বলছিলেন মোহামেডানের দলনেতা।

এখনো যে চার ফুটবলার করোনাক্রান্ত তারা হলেন- শাহেদ, রবিউল, শাকিব ও সোহান।

আরআই/আইএইচএস/জেআইএম