ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসির সঙ্গে বন্ধুত্বই কাল হয়েছে সুয়ারেজের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:২১ পিএম, ১০ অক্টোবর ২০২০

আলোচনাটা শুরু হয়েছিল লিওনেল মেসির বার্সেলোনা ছাড়তে চাওয়ার ইচ্ছা থেকে। কিন্তু শেষ হয়েছে তার সতীর্থ এবং প্রিয় বন্ধু লুইস সুয়ারেজের ক্লাব ছাড়ার মাধ্যমে। মাঝের সময়টায় অনেক নাটকীয়তার সাক্ষী হয়েছে ফুটবলবিশ্ব।

বোর্ডের সঙ্গে বনিবনা না হওয়ার কারণে বার্সেলোনা ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন লিওনেল মেসি। প্রায় দশদিন ধরে নানান নাটকীয়তার পর ২০২০-২১ মৌসুমের জন্য বার্সায় থেকে যেতে রাজি হয়েছেন মেসি। কিন্তু এর কিছুদিন পরই ক্লাব ছাড়তে হয়েছে সুয়ারেজকে।

স্পেনেরই আরেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে নাম লিখিয়েছেন এ উরুগুইয়ান স্ট্রাইকার। বার্সেলোনা ছাড়ার সময় মেসির জন্য আবেগী এক বার্তা দিয়েছিলেন সুয়ারেজ। একইসঙ্গে বার্সেলোনার ওপর নিজের ক্ষোভের কথাও আকারে ইঙ্গিতে জানিয়েছিলেন তিনি।

এবার নতুন ক্লাবে গিয়ে থিতু হওয়ার পর নতুন এক তথ্যই জানালেন সুয়ারেজ। তার মতে, মেসির সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্বের কারণেই তাকে বিদায় করা হয়েছে ক্লাব থেকে। কেননা ক্লাব ম্যানেজম্যান্ট চাইত না, মেসির আশপাশে কেউ থাকুক অথবা তার সঙ্গে কারও সখ্যতা হোক।

খেলাধুলার বিখ্যাত সংবাদমাধ্যম ইএসপিএনকে দেয়া সাক্ষাৎকারে সুয়ারেজ বলেছেন, ‘আমি মনে করি, তারা আমাকে মেসির পক্ষ থেকে সরাতে চেয়েছিল। মেসির সঙ্গে আমার ভালো সম্পর্কটা তাদের কাছে হয়তো ভালো লাগতো না। নয়তো তারা চাইত না আমি মেসির এত কাছাকাছি থাকি।’

তিনি আরও যোগ করেন, ‘আমি জানি না মেসির সঙ্গে আমার সম্পর্ক দলের ক্ষতি করছিল কি না। মাঠে আমরা একে অপরকে খুঁজে বেড়াতাম ঠিক, কিন্তু সেটা তো দলের ভালোর জন্যই। হয়তো তারা চেয়েছিল মেসি সতীর্থদের আরও সময় দিক। আমি সত্যিই কোনো কারণ খুঁজে পাই না।’

এসএএস/পিআর