ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বার্সায় করোনার হানা, আরও একজন পজিটিভ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:২৪ পিএম, ২৪ আগস্ট ২০২০

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের আগে একজন করোনা আক্রান্ত হয়েছিলেন লিওনেল মেসিদের ক্লাব বার্সেলোনার। করোনার হানা পিছুই ছাড়ছে না ক্লাবটির। এবার আক্রান্ত হলেন আরো একজন। মিডফিল্ডার মিরালেম জানিকের করোনা রেজাল্ট এসেছে পজিটিভ।

করোনা পজিটিভ হওয়ার কারণে বার্সার প্রি-সিজন যে প্রস্তুতি ক্যাম্প করার কথা, সেখানে অংশ নিতে পারছেন না এই মিডফিল্ডার। আগামী দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে।

এর আগে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলার জন্য পর্তুগাল যেতে বার্সা খেলোয়াড়দের যে পরীক্ষা করা হয়েছিল, সেখানে করোনা পজিটিভ এসেছিলেন ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি। যে কারণে তিনি বায়ার্নের বিপক্ষে খেলতে পারেননি।

এবার মিরালেম জানিকের করোনা পজিটিভ এলো। রোববার এক বিবৃতিতে এই খবর জানিয়েছে বার্সেলোনাই। সেই বিবৃতিতে বলা হয়েছে, ‘শনিবার খেলোয়াড়দের যে টেস্ট করা হয়েছে, তাতে ৩০ বছর বয়সী মিরালেম জানিক পজিটিভ বলে চিহ্নিত হয়েছেন। শারীরিকভাবেও কিছুটা অসুস্থবোধ করছিলেন তিনি। আপাতত তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে এবং সুস্থ আছেন বলে জানা গেছে। আগামী ১৫ দিন তিনি কোথাও যাবেন না এবং দলের খেলোয়াড়দের সঙ্গেও যোগ দেবেন না।’

গত জুনেই জুভেন্টাস থেকে ৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সায় যোগ দেন বসনিয়ান মিডফিল্ডার মিরালেম জানিক। এখনও বার্সা তাকে অফিসিয়ালি তাদের খেলোয়াড় হিসেবে প্রেজেন্ট করেনি। তার আগেই করোনা আক্রান্ত হয়ে বসলেন তিনি।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের কাছে ৮-২ গোলের বিশাল লজ্জাজনক পরাজয়ের পর বার্সা ফাস্ট টিমের সদস্যদের বিশ্রাম দেয়া হয়েছে। ৩১ আগস্ট পর্যন্ত এই বিশ্রাম চলবে খেলোয়াড়দের। এরপর শুরু হবে প্রি-সিজন প্রস্তুতি।

আইএইচএস/পিআর