ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কোপার আগে আবারও বিপদে ব্রাজিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৫৭ এএম, ১১ জুন ২০১৯

কোপা আমেরিকার দিন যতটা ঘনিয়ে আসছে, ততটাই বিপদ বাড়ছে যেন স্বাগতিক দেশ ব্রাজিলের। কোপা আমেরিকার এবারের আসরের টপ ফেবারিট ব্রাজিল। কিন্তু কিছুদিন আগেই ইনজুরিতে পড়ে কোপা আমেরিকা থেকে ছিটকে পড়েছেন দলটির সেরা তারকা নেইমার।

নেইমারের ছিটকে পড়াতে ব্রাজিলের শক্তি যেন অর্ধেকই শেষ হয়ে গেছে। স্বাগতিক হয়েও কোপার শিরোপা পূনরূদ্ধার করাটা তাদের জন্য হয়ে যাবে খুবই কঠিন। এরই মধ্যে নিজেদের গুছিয়ে তোলার চেষ্টা করছেন ব্রাজিল কোচ তিতে।

কিন্তু কোপা শুরুর এক সপ্তাহেরও কম সময় বাকি, এরই মধ্যে আবারও ইনজুরির ভয়াল থাবা পড়েছে ব্রাজিল দলটির ওপর। রোববার রাতে হন্ডুরাসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে হাঁটুর ইনজুরিতে পড়েছেন দলটির মিডফিল্ডার আর্থার মেলো।

Brazil

হন্ডুরাসের ডিফেন্ডার রোমেলো কুইয়োটোর হার্ড ট্যাকলের শিকার হয়ে মাঠ ছাড়তে বাধ্য হন ব্রাজিলের এই মিডফিল্ডার। মাঠ ছাড়ার সময় দেখা গেলো কান্নায় ভেঙে পড়েছেন আর্থার। জীবনের প্রথম বড় কোনো টুর্নামেন্ট খেলার আগ মুহূর্তে এভাবে ছিটকে পড়তে হবে ভাবলে চোখে পানি এমনিতেই চলে আসবে।

ম্যাচের ৩০ মিনিটের সময়, ব্রাজিল এগিয়ে ছিল ২-০ গোলের ব্যবধানে। এ সময়ই হার্ড ট্যাকলের শিকার হন আর্থার। তবে বার্সেলোনায় খেলা এই মিডফিল্ডারের কোপা আমেরিকা পুরোপুরি শেষ কি না, তা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়নি ব্রাজিল কর্তৃপক্ষ। তারা মেডিক্যাল টিমের কাছ থেকে রিপোর্ট পাওয়ার অপেক্ষায় রয়েছে। হন্ডুরাসের বিপক্ষে ব্রাজিল ম্যাচটা জিতেছিল ৭-০ গোলে

আইএইচএস/