ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

লাওসবধের পর ফুটবলার বিপলুর আবেগঘন স্ট্যাটাস

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৭ জুন ২০১৯

বুকের ওপর থেকে বড় পাথরটা সরে গেছে। জাতীয় ফুটবল দলের লক্ষ্য পূরণের সম্ভাবনাও কাছে এসেছে। এখন লাল-সবুজ জার্সিধারীদের চাই একটি পয়েন্ট। যে পয়েন্ট জেমি ডে’র শিষ্যদের পৌঁছে দেবে কাতার-২০২২ বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বে।

লাওস আহামরি দল ছিল না। তবে তাদের মাটিতে ম্যাচটি বলেই কপালের চিন্তার ভাঁজ মোটা ছিল কোচ জেমি ডে’র। মাঠে খেলোয়াড়রা তাকে জয় উপহার দিয়েছেন। তবে এ জয়ের পরও খেলোয়াড়রা লাগাম টেনে রেখেছিল উদযাপনে। আনন্দের মাত্রাটি ছিল স্বাভাবিক। গোলের পর যতটুকু আনন্দ হয়েছে ম্যাচের পর তা হয়নি।

কেন? জবাবটা পাওয়া গেছে দলের অন্যতম খেলেয়াড় বিপলু আহমেদের কাছ থেকে। যে বিপলুর গোলে গত বঙ্গবন্ধু গোল্ডকাপে এই লাওসকে হারিয়েছিল বাংলাদেশ। ম্যাচের পর সেই বিপলু আহমেদ ফেসবুকে আবেগময় এক স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন আনন্দ না করার কারণ।

BIPUL-2

বিপলু বলেছেন, ‘আলহামদুলিল্লাহ। এই জয়টা অনেক প্রয়োজন ছিল আমাদের দেশ এবং দেশের ফুটবলের জন্য। তবে আমি মনে করি, আমরা ৭৫ পার্সেন্ট কাজ সম্পন্ন করেছি। বাকি ২৫ পার্সেন্ট কাজ আপনাদের নিয়ে (দেশের সমর্থক) সম্পূর্ণ করতে চাই। তাই ম্যাচের পর সবাইকে বলছি ১১ তারিখের ম্যাচে আমাদের মাঠে এসে সাপোর্ট করবেন। আমরা যাতে ম্যাচ জিতে ওই দিন এক সাথে আনন্দ করতে পারি। যে কারণে, আমরা ম্যাচের পর কোনো আনন্দ করিনি। সব আনন্দ তুলে রেখেছি ১১ তারিখের জন্য। দেশের মাটিতে ইনশাআল্লাহ উৎসব করবো আমরা।’

আরআই/এমএমআর/এমকেএইচ

আরও পড়ুন