ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

গোল করার চেয়ে করাতে ভালো লাগে সানজিদার

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২৬ এপ্রিল ২০১৯

ম্যাচসেরা হয়ে পাওয়া ৫০০ ডলার দিয়ে কি করবেন? ‘অ্যাকাউন্টে রাখবো’-বলেই ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে হাসতে হাসতে পারলে মাটিতে লুটিয়ে পড়েন সানজিদা আক্তার।

আন্তর্জাতিক ফুটবলে দ্বিতীয়বার ম্যাচসেরার পুরস্কার পাওয়া বাংলাদেশ নারী ফুটবল দলের এ মিডফিল্ডারের দুর্দান্ত নৈপুন্যে ভর করেই বাংলাদেশ কিরগিজস্তানকে হারিয়ে হয়েছে গ্রুপ চ্যাম্পিয়ন।

কেমন লাগছে আপনার? ‘ভালো লাগছে। আমি এ ম্যাচে ভালো খেলতে পেরেছি। গোল করেছি। গোল করিয়েছি। আমাদের লক্ষ্য ছিল জেতা, জিতেছি। আমরা খুশি’-বলেছেন সানজিদা আক্তার।

৩০ সেকেন্ডে গোল করলেন। পরে আপনার ক্রস থেকে কৃষ্ণা গোল করে ব্যবধান দ্বিগুণ করলেন। গোল করা আর করানো নিয়ে কি অনুভূতি আপনার? সানজিদার জবাব, ‘গোল করার চেয়ে করাতে পারলে আমার বেশি ভালো লাগে। আমার ক্রস থেকে কৃষ্ণা গোল করতে পারায় তাই আমি অনেক খুশি হয়েছি।’

ম্যাচের আগে বাবা-মায়ের সঙ্গে কথা বলেছেন, দোয়া নিয়েছেন সানজিদা। ‘আমি দুপুরের খাবারের পর বাবা-মাকে ফোন করেছিলাম। আমাদের স্যার (কোচ ছোটন) প্রতি ম্যাচের আগেই বাসায় কথা বলতে দেন। বাবা-মা আমাকে দোয়া করেছেন। বলেছেন ভালোভাবে খেলবা। তারা টিভিতে খেলা দেখেছেন। নিশ্চয়ই তারা খুশিও হয়েছেন’- বলেন সানজিদা ।

আরআই/এমএমআর/পিআর

আরও পড়ুন