ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নোফেলের সামনেও বদলালো না মোহামেডানের ভাগ্য

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৬:১৫ পিএম, ০৪ মার্চ ২০১৯

দিন যায়, ভেন্যু বদলায় আর কোচ আসে-যায়; কিন্তু বদলায় না মোহামেডানের ভাগ্য। বঙ্গবন্ধু স্টেডিয়াম, সিলেট স্টেডিয়াম, ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়াম কিংবা নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়াম- মোহামেডানের যেন একই পরিণতি। হয় হার, না হয় ড্র। সর্বশেষ সোমবার ঐতিহ্যবাহী দলটি হারলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত নোফেল (নোয়াখালী,ফেনী,লক্ষ্মীপুর) স্পোর্টিং ক্লাবের কাছে।

নিজেদের হোম ভেন্যু নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে মোহামেডানকে হারিয়ে নোফেল দেখলো দ্বিতীয় জয়ের মুখ। সাদাকালোদের হারের লজ্জা দিলেন তাদেরই পুরোনো খেলোয়াড় গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরা। ৮৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন তিনি। এটি প্রিমিয়ার লিগে মোহামেডানের ষষ্ঠ হার।

প্রিমিয়ার লিগে মোহামেডান এখন আলোচিন নাম। যে কোনো দলই হারাতে পারে এখনো শিরোপা না জেতা দলটিকে। সর্বশেষ সেটা বুঝিয়ে দিলো নোফেল স্পোর্টিং ক্লাব। অবস্থা এমন দাঁড়িয়েছে যে, জিততে চাইলে মোহামেডানকে টার্গেট করলেই হবে। পয়েন্ট টেবিলে সবার নিচে থাকা ব্রাদার্স একটি জয় পেয়েছে এই মোহামেডানকে হারিয়েই।

লিগ টেবিলে ভালো অবস্থানে ছিল না মোহামেডান। এ হারে আরো নাজুক অবস্থা তাদের। ১৩ দলের এ লিগ এক মাসের বিরতিতে যাচ্ছে বুধবার থেকে। ১০ রাউন্ড শেষে মোহামেডান থাকলো ১১ নম্বরে। মঙ্গলবার ব্রাদার্স যদি মুক্তিযোদ্ধাকে হারিয়ে দেয় তাহলে মোহামেডান নামবে পয়েন্ট টেবিলের আরেক ধাপ নিচে। এ জয়ে নোফেল ৮ পয়েন্ট নিয়ে এক উঠলো টেবিলের ৮ নম্বরে।

আরআই/আইএইচএস/এমএস

আরও পড়ুন