ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে গ্রুপসেরা আরামবাগ

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ০৪ নভেম্বর ২০১৮

দুই দলের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছিল আগেই। আরামবাগ ও চট্টগ্রাম আবাহনীর লড়াই ছিল গ্রুপসেরা হওয়ার। রোববার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফেডারেশন কাপের সে লড়াইয়ে আরামবাগ টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়েছে গতবারের রানার্সআপ চট্টগ্রাম আবাহনীকে। নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ২-২ গোলে।

দুই দলই নিজেদের প্রথম ম্যাচে ৩-১ গোলে হারিয়েছিল রহমতগঞ্জকে। রবিবারের খেলা ড্র হওয়ায় দুই দলের পয়েন্ট (৪) ও গোলগড় সমান হওয়ায় টাইব্রেকারে গ্রুপ চ্যাম্পিয়ন নির্ধারণ হয়। ভাগ্য নির্ধারণী এ পর্বে আরামবাগ ৪ গোল করে, চট্টগ্রাম আবাহনী করে দুটি।

নবম মিনিটে নাইজেরিয়ান মালাগার গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। গাম্বিয়ার মমোদৌ বা ব্যবধান দ্বিগুণ করেন ৩৯ মিনিটে। ২ গোলে পিছিয়ে পড়া আরামবাগ পেনাল্টি গোলে ব্যবধান কমায় প্রথমার্ধের ইনজুরি সময়ে। আরামবাগের জাহিদ বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাশি বাজান রেফারি। গোল করেন উজবেকিস্তানের ডিফেন্ডার নরমাতোভিজ।

৮৫ মিনিটে শাহরিয়ার বাপ্পীর দুর্দান্ত ভলিতে ম্যাচে সমতা আনে আরামবাগ। চট্টগ্রাম আবাহনীর ডিফেন্ডার কেস্ট একটি আক্রমন হেডে প্রতিহত করলে বক্সের বাইরে বল পান বাপ্পী। চলন্ত বলে বা পায়ের দর্শণীয় ভলিতে চট্টগ্রাম আবাহনীর জাল কাঁপান আরামবাগের এই মিডফিল্ডার।

আরআই/আইএইচএস/পিআর

আরও পড়ুন