ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দুর্বল লেওনেসার বিপক্ষে ঘাম ঝরানো জয় বার্সার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:৩২ এএম, ০১ নভেম্বর ২০১৮

চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে ৫-১ গোলে উড়িয়ে দেয়ার পরে ফুরফুরে মেজাজেই ছিলো স্প্যানিশ চ্যাম্পিয়ন ক্লাব বার্সেলোনা। কিন্তু স্প্যানিশ ফুটবলের তৃতীয় সারির ক্লাব কালচারাল লেওনেসার বিপক্ষে সেই প্রশান্তি আর থাকেনি আর্নেস্ত ভালভার্দের দলের।

স্প্যানিশ কোপা দেল রে'র ম্যাচে নিজেদের তুলনায় বেশ পুঁচকে দল লেওনেসার বিপক্ষে জয় পেতে শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে বার্সেলোনাকে। ম্যাচের অতিরিক্তি যোগ করা সময়ে গোল করে দলকে স্বস্তির জয় উপহার দিয়েছেন ফরাসি ডিফেন্ডার ক্লেমেন্ট লেংলে।

লেওনেয়াসার মাঠ এস্তাদিও রেইনো ডি লিওনে রিয়ালকে হারানো ম্যাচের কাউকেই প্রথম একাদশে রাখেননি ভালভার্দে। লা মাসিয়া থেকে মূল দলে অভিষেক করানো হয় তিন খেলোয়াড়কে। সম্পূর্ণ নতুন দলটি কোচের আস্থার প্রতিদান দিতে পারেনি ঠিকভাবে।

তবে দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে খেলেছে বার্সেলোনা। শুধু কাজের কাজ গোলটিই করতে পারছিল না তারা। ম্যাচ যখন ড্রয়ের পথে এগিয়ে যাচ্ছে ঠিক তখন যোগ করা সময়ের প্রথম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সেলোনা। স্বদেশি ফরোয়ার্ড উসমান দেম্বেলের দারুণ ফ্রি কিকে হেডে জাল খুঁজে নেন বদলি নামা ফরাসি ডিফেন্ডার লেংলে।

আগামী শনিবার লা লিগায় রায়ো ভাইয়েকানোর মাঠে খেলবে বার্সেলোনা। প্রথম লেগে দিনের আরেক ম্যাচে তৃতীয় সারির ক্লাব মেলিয়ার মাঠে ৪-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ।

এসএএস/আরআইপি

আরও পড়ুন