ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ম্যারাডোনা এখন মেক্সিকোর দ্বিতীয় বিভাগের দলের কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৮

খেলোয়াড় হিসেবে তিনি যত বড় ছিলেন, কোচ হিসেবে যেন তার মূল্যায়ন ততই কম। একটা সময় আর্জেন্টিনা জাতীয় দলেরও কোচিং করিয়েছেন। ফুটবলের তো তিনি জীবন্ত কিংবদন্তি। অথচ ডিয়েগো ম্যারাডোনাকে কোচিং করানোর ব্যাপারে রাজি করিয়ে ফেলছে পুঁচকে ক্লাবগুলোও। এবার তিনি চুক্তিবদ্ধ হয়েছেন মেক্সিকোর ক্লাব দোরাদোসের সঙ্গে, যেটি সেই দেশের দ্বিতীয় বিভাগের ক্লাব।

ম্যারাডোনার সঙ্গে এই চুক্তির খবরটি বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছে ক্লাবটি। তারা চাইছে ২০১৮ মৌসুমের বাকি সময় এবং আগামী মৌসুমের পুরোটা সময় আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দলের দায়িত্ব পালন করেন।

গত জুলাইয়ে বেলারুশের ক্লাব ডায়নামো ব্রেস্টের সঙ্গে তিন বছরের চুক্তি করেন ম্যারাডোনা। সেই চুক্তির মাঝেই দোরাদোস নতুন কোচ হিসেবে নিয়োগ দিল ছিয়াশির বিশ্বকাপের নায়ককে।

দোরাদোস লিগে খুব একটা ভালো অবস্থায় নেই। ১৫ দলের মধ্যে তাদের অবস্থান এখন ১৩তম। এই ব্যর্থতার কারণে বরখাস্ত করা হয় কোচ ফ্রান্সিসকো রামিরেজ গামেজকে। তার স্থলাভিষিক্ত হিসেবেই যোগ দিয়েছেন ম্যারাডোনা।

মেক্সিকান ক্লাবটি ৫৭ বছর বয়সী আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তিকে পেয়ে ভীষণ খুশি। তারা ম্যারাডোনাকে 'বিগ ফিশ' আখ্যা দিয়ে স্বাগত জানিয়েছে নতুন দায়িত্বে।

এমএমআর/পিআর

আরও পড়ুন