ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বহুদিন পর বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারিতে উপচে পড়া দর্শক

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৯:২০ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৮

অনেক দিন পর বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারি ভরে গেছে দর্শকে। বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার সাফ সুজুকি কাপের ম্যাচ ঘিরে রীতিমতো উম্মাদনা দেখা গেছে দেশের প্রধান ফুটবল ভেন্যু বঙ্গবন্ধু স্টেডিয়ামে।

গ্যালারিতে তিল ধারণের জায়গা ছিল না। ফুটবলামোদীরা গ্যালারির ফাঁক ফোকরের মাঝে দাঁড়িয়েই অনুপ্রেরণা দিয়ে গেছেন লাল-সবুজ জার্সিধারীদের। দর্শকের বেশি চাপ ছিল পশ্চিম গ্যালারিতে। এখানে কয়েক হাজার মানুষ বসার জায়গা না পেয়ে দাঁড়িয়ে খেলা দেখেছেন।

ভিআইপি, ভিভিআইপি বক্স, হসপিটালিটি বক্স, ক্লাবহাউজ থেকে শুরু করে গ্যালারির প্রত্যেক জায়গা দর্শকে ভরা ছিল। বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারির বেশিরভাগ চেয়ারই ভাঙাচোরা। দর্শকরা সেগুলোর উপর বসেই দেখেছেন বাংলাদেশের গুরুত্বপূর্ণ ম্যাচটি।

BD2

দর্শকের অনেকের হাতেই দেখা গেছে জাতীয় পতাকা ও ব্যানার। অসংখ্য ভুভুজেলার আওয়াজ আকাশ বাতাস কাঁপাচ্ছিল। পাকিস্তানের সীমানায় আক্রমণের সময়টায় 'বাংলাদেশ বাংলাদেশ' স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে স্টেডিয়ামের আকাশ-বাতাস।

শেষ পর্যন্ত দর্শকদের উম্মাদনা বিফলে যায়নি। জয় নিয়েই মাঠ ছেড়েছে লাল-সবুজ জার্সিধারীরা। তপু বর্মনের গোলে ১-০ ব্যবধানের জয় নিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেছে স্বাগতিক দল।

আরআই/এমএমআর/পিআর

আরও পড়ুন