ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রোনালদোর ম্যানইউতে আসা ছিল অসম্ভব : মরিনহো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৮

হঠাৎ করেই নতুন বিতর্ক তৈরি হলো রোনালদোকে নিয়ে। রিয়াল মাদ্রিদ ছেড়ে ম্যানইউতেই নাকি ফিরতে চেয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু কোচে হোসে মরিনহোর বাধার কারণেই সেটা সম্ভব হয়নি। একদিন আগেই এ নিয়ে সরগরম হয়েছিল ইংলিশ মিডিয়া।

তবে, একদিন যেতে না যেতেই এই অভিযোগের জবাব দিলেন ম্যানইউর পর্তুগিজ কোচ। ইংলিশ মিডিয়ার দাবিকে পুরোপুরি উড়িয়ে দিলেন তিনি। মরিনহোর জোরালো দাবি, ‘রোনালদোর ম্যানইউতে আসা ছিল অসম্ভব। কারণ, ম্যানইউই চায়নি তাকে নিয়ে আসতে।’

উল্টো হোসে মরিনহো দাবি করেন, তিনি নিজেই চেয়েছিলেন রোনালদোকে ওল্ড ট্র্যাফোর্ডে ফিরিয়ে আনার। কিন্তু বিষয়টা পুরোপুরি অসম্ভব ছিল। কারণ, ম্যানইউ রোনালদোকে ফিরিযে আনার কথা ভাবেইনি। বার্নলির বিপক্ষে ২-০ গোলে জয়ের পরই জোর গলায় এই মন্তব্য করলেন ম্যানইউ কোচ।

মরিনহো বলেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদোর বিষয়টা ম্যানইউর ট্রান্সফার টেবিলেই উঠেনি যে এ ব্যাপারে হ্যাঁ কিংবা না বলবো। সুতরাং, তার তো ম্যানইউতে আসার কোনো সম্ভাবনাই ছিল না।’ ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদে রোনালদোর কোচ ছিলেন মরিনহো। তিনি বলেন, ‘এটা টেবিলেই ওঠেনি।’

এবারের চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বেই মুখোমুখি রোনালদোর নতুন ক্লাব জুভেন্টাস এবং পুরনো ক্লাব ম্যানইউ। ২৩ অক্টোবর ওল্ড ট্র্যাফোর্ডে এবং ৭ নভেম্বর জুভেন্টাসের মাঠে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

আইএইচএস/এমএস

আরও পড়ুন