ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জুভেন্টাসের জয়ে আবারও গোলশূন্য রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১:২৪ এএম, ২৬ আগস্ট ২০১৮

সিরি-আতে আসার পর এখনও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম দুই ম্যাচেই তার দল জয় পেয়েছে। তবে পর্তুগিজ যুবরাজ গোলের দেখা পাননি। শনিবার রাতে মিরালিম পিয়ানিচ আর মারিও মানজুকিচের গোলে ল্যাজিওকে ২-০ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস।

গোল না পেলেও মাঠে অবশ্য বেশ উজ্জ্বলই ছিলেন রোনালদো। তার বেশ কয়েকটি শট প্রতিহত করে দেন ল্যাজিও গোলরক্ষক। মানজুকিচের গোলটিতে সরাসরি না হলেও একটুখানি অবদান ছিল সাবেক রিয়াল তারকারও।

শুরুতে বেশ কয়েকটি আক্রমণ করেছে ল্যাজিও। তবে গোলের দেখা পায়নি। এরপর আক্রমণে গেছে জুভেন্টাস। ২০ মিনিটে সামি খেদিরার শট পোস্টে আটকে যায়। তবে ২৯ মিনিটে ডি বক্সের থেকে দূরপাল্লার শটে দলকে এগিয়ে নেন পিয়ানিচ।

৭১ মিনিটে রোনালদোর ডি-বক্সের বাইরে থেকে নেয়া শট কোনোমতে ক্রসবারের ওপর দিয়ে পাঠিয়ে রক্ষা করেন ল্যাজিও গোলরক্ষক। এর পরপরই ডগলাস কস্তার ক্রস থেকে আরেকটি শট নিয়েছিলেন পর্তুগিজ যুবরাজ। এবারও সেটা আটকে দেন গোলরক্ষক।

এর মিনিট চারেক পর (৭৫ মিনিটে) আরেকটি সুযোগ নষ্ট করেন রোনালদো। ডানপাশের ক্রস থেকে বল পেয়ে হেড নিয়েছিলেন সাবেক রিয়াল তারকা। সেটি প্রতিপক্ষ ডিফেন্ডারের গায়ে লেগে চলে যায় মানজুকিচের পায়ে। জোড়ালো শটে জাল কাঁপান ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড।

এমএমআর/এমএস

আরও পড়ুন