ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রোনালদোর সামনে আজ ল্যাজিও

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:২৮ পিএম, ২৫ আগস্ট ২০১৮

ইউরোপিয়ান ফুটবলে দলবদলের বাজারে এবার সবচেয়ে বেশি আলোড়ন তুলেছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে নাম লেখানো। জুভদের হয়ে ইতিমধ্যেই মাঠে নেমেছেন সিআর সেভেন। তবে শিয়েভো ভ্যারোনার মাঠে গিয়ে খেলতে হয়েছে ওই ম্যাচ। যেটাতে ৩-২ গোলের জয় নিয়ে ঘরে ফিরেছিল জুভরা এবং রোনালদোর পা থেকে গোলের দেখা পাননি ইতালিয়ান ক্লাবটির সমর্থকরা।

এবার রোনালদো খেলবেন জুভেন্টাসের ঘরের মাঠে। তুরিনের আলিয়াঞ্জ স্টেডিয়ামে। তুরিনের দর্শকরা নিশ্চিত আজ হুমড়ি খেয়ে পড়বেন স্টেডিয়ামের গ্যালারিতে। যদিও রোনালদোর ফিটনেস নিয়ে একটু শঙ্কা রয়েছে। তবুও, কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি নিশ্চিত করেছেন, তিনি মাঠে নামছেন আজ। রোনালদোর এই ম্যাচে প্রতিপক্ষ ল্যাজিও। বাংলাদেশ সময় রাত ১০টা শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখানে সনি টেন ওয়ান।

জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি রোনালদোর ফিটনেস নিয়ে সংশয় থাকলেও তাকে মাঠে নামাতে প্রস্তুত। দলের অন্য খেলোয়াড়দের সঙ্গে রোনালদোর বোঝাপড়া তৈরি করাটাই মূল লক্ষ্য তার। তার ওপর ঘরের মাঠের দর্শকদের সামনে খেলার একটা যে তীব্র বাসনা থাকে খেলোয়াড়দের, সেটা থেকে রোনালদোকে বঞ্চিত না করার জন্যই উদ্যোগী হচ্ছেন কোচ।

অ্যালেগ্রি বলেন, ‘রোনালদো আগামীকাল (আজ, শনিবার) ল্যাজিওর বিপক্ষে খেলবে। তাকে খেলানোর চিন্তা করাটাই খুব গুরুত্বপূর্ণ। দলের মধ্যে পরিস্থিতিটাই যেন বদলে যায়। যদিও আমাদের ফরোয়ার্ডরা প্রি-মৌসুম ট্রেনিংয়ে প্রচুর সময় দিয়েছে এবং একসঙ্গে থেকে নিজেদের বোঝার চেষ্টা করেছে। ক্রিশ্চিয়ানো সব সময়ই একজন সংগ্রামী ফুটবলার। সব জায়গাতেই নিজেদে দারুণ প্রতিদ্বন্দ্বীপূর্ণ ফুটবলার হিসেবে প্রতিষ্ঠিত করেন তিনি। কঠোর পরিশ্রমের কারণেই গত কয়েকবছর নিজের সাফল্যের গল্প লিখে যাচ্ছেন তিনি। যারা ভালোমানের ফুটবলার হিসেবে গড়ে উঠতে চায়, তাদের জন্য ক্রিশ্চিয়ানো একজন আদর্শ।’

আইএইচএস/এমএস

আরও পড়ুন