ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিশ্বকাপ জয়ের ঘোর কাটছেই না গ্রিজম্যানের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:১১ পিএম, ১৬ জুলাই ২০১৮

একজন ফুটবলারের ক্যারিয়ারের সর্বোচ্চ সাফল্যই ধরা হয় বিশ্বকাপ শিরোপাকে। অনেক রথী-মহারথী কেবলমাত্র বিশ্বকাপ না জেতার আক্ষেপ নিয়েই শেষ করেছেন তাদের ক্যারিয়ার। সেই আক্ষেপ নিয়ে বাঁচতে হবে না ফ্রান্সের তারকা ফুটবলার আন্তনিও গ্রিজম্যানকে।

রোববার রাশিয়া বিশ্বকাপের ফাইনাল ম্যাচে নিজ দেশের হয়ে জিতেছেন বিশ্বকাপ শিরোপা। নিজে ফাইনাল ম্যাচে করেছেন ১ গোল, তার ফ্রিকিক থেকেই ফ্রান্স পেয়েছে আরো এক গোল। সবমিলিয়ে পুরো বিশ্বকাপে ৪ গোল ও ২ এসিস্ট করেছেন গ্রিজম্যান।

বিশ্বকাপের ফাইনাল ম্যাচ জিতে যেন একটা ঘোরের মধ্যে ঢুকে গিয়েছেন ২৭ বছর বয়সী এই তারকা। ম্যাচ শেষে ট্রফি আগলে রেখেও বুঝতে পারছিলেন না আসলে কত বড় সাফল্য তিনি অর্জন করেছেন।

সংবাদ মাধ্যমে তিনি বলেন, ‘সত্যি করে বললে আমি এখনো বুঝতে পারছি না এটা আসলে কত বড় সাফল্য আমার জন্য। বিশ্বকাপ শিরোপা! এটা অনেক বড় কিছু। আমি এখনো ঘোরের মধ্যে আছি। আমি আমার দল নিয়ে খুবই গর্বিত। দলের কোচিং স্টাফ, মেডিক্যাল স্টাফ, টেকনিক্যাল স্টাফ সবাই এই জয়ের ভাগীদার। আমরা সবাই মিলে দারুণ সংঘবদ্ধ একটা দল।’

এসময় নিজেদের বাঁধভাঙা উল্লাসের হালকা ইঙ্গিতও দিয়ে রাখেন গ্রিজম্যান। তিনি বলেন, ‘আমরা ইতিহাস গড়েছি! আমরা এটা উপভোগ করবো। রাতে (রোববার) আমরা আমাদের পরিবারের সাথে উদযাপন করব। অবাধ পার্টি হবে আগামীকাল (সোমবার)। ফ্রান্সের মানুষদের সাথেও আমরা এই জয় উদযাপন করব।’

এসএএস/জেআইএম

আরও পড়ুন