ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেক্সিকোর বিপক্ষে ব্রাজিল একাদশে থাকছেন না মার্সেলো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:২৩ পিএম, ০২ জুলাই ২০১৮

গ্রুপ পর্বের শেষ ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জিতে নকআউট পর্ব নিশ্চিত করেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। ম্যাচ জিতলেও সেদিন ব্রাজিলের দুশ্চিন্তার কারণ হিসেবে আবির্ভূত হয় অভিজ্ঞ ডিফেন্ডার মার্সেলোর আকস্মিক ইনজুরি। তবে মাঝে পাঁচদিন সময় থাকায় আশা করা হচ্ছিল মেক্সিকোর বিপক্ষে খেলতে পারবেন তিনি।

কিন্তু ম্যাচের আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ব্রাজিলিয়ান কোচ তিতে নিজেই নিশ্চিত করেছেন মার্সেলোকে একাদশে রাখবেন না তিনি। সার্বিয়ার বিপক্ষে মার্সেলোর ইনজুরির কারণে ম্যাচের দশম মিনিটেই মাঠে নামতে হয় ফিলিপ্পে লুইজকে। ম্যাচের বাকি সময়টা বেশ ভালোভাবেই সামাল দেন লুইজ।

তাই মেক্সিকোর বিপক্ষে ফিলিপ্পে লুইজকে নিয়েই নিজেদের একাদশ সাজাবেন বলে জানান তিতে। তিনি বলেন, ‘এটা গ্রুপ পর্বের ম্যাচ নয়। নকআউট পর্বে আমরা এমন খেলোয়াড় নামাবো যার ফিটনেস নিয়ে বিন্দু পরিমাণ সন্দেহ নেই। এ ম্যাচ ১২০ মিনিট পর্যন্ত হতে পারে। তাই পুরোপুরি ফিট না হওয়ায় মার্সেলোকে নামানোর ঝুঁকি নিতে চাই না। লুইজকে নিয়েই আমরা খেলা শেষ করেছিলাম। এ ম্যাচেও লুইজ থাকছেন।’

ব্রাজিল একাদেশে আর কোন পরিবর্তনের কথা উল্লেখ করেননি তিতে। যার মানে দাঁড়ায় কেবলমাত্র একটি পরিবর্তনই আসবে ব্রাজিলের একাদশে। এছাড়া সার্বিয়ার বিপক্ষে ম্যাচের বাকি দশজন থেকে যাবেন একাদশে।

মেক্সিকোর বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ :
অ্যালিসন, থিয়াগো সিলভা, মিরান্দা, ফ্যাগনার, ফিলিপ্পে লুইজ, কৌতিনহো, ক্যাসেমিরো, পাওলিনহো, উইলিয়ান, গ্যাব্রিয়েল হেসুস ও নেইমার।

এসএএস/আরআইপি

আরও পড়ুন