ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এখন থেকেই শুরু আর্জেটিনার বিশ্বকাপ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৭ জুন ২০১৮

বিশ্বকাপের শুরুটা খুব একটা ভাল করতে পারেনি আর্জেন্টিনা। গ্রুপ পর্বের একদম শেষ ম্যাচে শ্বাসরুদ্ধকর জয়ে দ্বিতীয় রাউন্ডের টিকিট পেয়েছে আলবিসেলেস্তেরা। এই জয়ের জয়সূচক গোল করা মার্কোস রোহোর মতে এখনই মূলত শুরু হচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপ যাত্রা।

ম্যাচের ৮৬তম মিনিটে মারকাদোর এসিস্ট থেকে দুর্দান্ত এক গোল করেন রোহো। তার গোলেই পূর্ণ ৩ পয়েন্ট নিশ্চিত হয় আর্জেন্টিনার। একইসাথে নিশ্চিত হয় দ্বিতীয় রাউন্ডে খেলার টিকিটও। ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময় তিনিই জানান দ্বিতীয় রাউন্ড থেকেই শুরু হচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপ।

রোহো বলেন, ‘ক্রোয়েশিয়ার বিপক্ষে হারায়, এই ম্যাচের জয়টি আমাদের খুব বেশি প্রয়োজন ছিল। এখন আমাদের বিশ্বকাপ শুরু হলো। আমার নিজের বিশ্বাস ছিল যে আমি পারবো গোল করতে। মেসিও আমাকে সাহস দিয়েছিল যে সুযোগ পেলে যাতে গোলে শট নিয়ে নেই। অসাধারণ এক জয়। এখনই সবকিছুর শুরু হল।’

গ্রুপ পর্বের তুলনামূলক সহজই ছিল আর্জেন্টিনার তিন প্রতিপক্ষ। তবু হোঁচট খেতে হয়েছে ২টি ম্যাচে। দ্বিতীয় রাউন্ডে শেষ আটে ওঠার লড়াইয়ে আর্জেন্টিনার প্রতিপক্ষ এবারের আসরের অন্যতম শক্তিশালী দল ফ্রান্স। এখন আর পা হড়কানোর কোন সুযোগ নেই। তাই সত্যিকারেই বলা চলে যে, এখনই শুরু হল আর্জেন্টিনার বিশ্বকাপ।

এসএএস/এমএস

আরও পড়ুন