ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নেইমারের ‘নুডলস’ চুল নিয়ে সমালোচনার ঝড়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ১৯ জুন ২০১৮

এবারের বিশ্বকাপে নতুন এক হেয়ার কাট নিয়ে আলোচনার জন্ম দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। অনেকটা নুডলসের মতো দেখায় বলে অনেকেই এই হেয়ার কাটের নাম দিয়েছেন ‘নুডলস’ কাট। তবে খুব কম মানুষই নেইমারের এই অভিনব কাটের পক্ষে মত দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমের সাধারণ ব্যবহারকারী থেকে শুরু করে এরিক ক্যান্টোনার মতো কিংবদন্তি ফুটবলাররা পর্যন্ত সমালোচনা করেছেন নেইমারের এই চুলের ব্যাপারে, করেছেন হাস্যরস। ইনস্টাগ্রাম থেকে শুরু করে টুইটার বা ফেসবুক, সবখানেই ছেয়ে গেছে নেইমারের এই চুল নিয়ে সমালোচনা।

কিছু সংখ্যক মানুষ অবশ্য কথা বলছেন নেইমারের পক্ষেও। তবে তা সাধারণের তুলনায় খুবই নগণ্য। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নেইমারের চুলের সমালোচনা করে ব্যঙ্গাতক একটি ছবি আপলোড করেন ম্যানচেস্টার ইউনাইটেডের ইংলিশ তারকা এরিক ক্যান্টোনা। যেখানে দেখা যায় তার হাতে নেইমারের নতুন ‘নুডলস’ কাটের ছবি এবং মাথায় চুলের উপরে রান্না করা নুডলস। ক্যাপশনে লিখে দেন ‘নেইমার স্টাইল’।

media

এছাড়া কাইমান উং নামক এক টুইটার ব্যবহারকারী লিখেন, ‘আমার মনে হয় রাশিয়া আসার আগে নেইমার নিজেকে আলাদা করার জন্য বিশেষ কোন প্রক্রিয়ার মধ্য দিয়ে গিয়েছে। সে নিজের জন্য নিজেকে আলাদা করার চেষ্টায় মরিয়া।’ ট্র্যাপহোলিক নামের আরেক টুইটার ব্যবহারকারী লিখেন, ‘মার্সেলোর উচিৎ নেইমারের সাথে কথা বলা। যাতে সে (নেইমার) নিজের হেয়ার কাটেই ভালো থাকে এবং উদ্ভট কিছুর চেষ্টা না করে।’

এছাড়া বাংলাদেশসহ সারা বিশ্বের ফেসবুক ব্যবহারকারীদের সিংহভাগই নেইমারের এই হেয়ারকাটকে ভালো চোখে দেখেনি। নেইমার নিজেও নতুন এই চুলে প্রথম ম্যাচে ভালো খেলতে পারেননি। সুইজারল্যান্ডের বিপক্ষে নিষ্প্রভ ছিলেন ব্রাজিলিয়ান এই তারকা। পরের ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ভালো কিছু করতে পারলেই হয়তো থামবে নেইমারের চুল নিয়ে এত সমালোচনা।

এসএএস/এমএস

আরও পড়ুন