ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তোরের জবাব দিলেন গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:২৩ পিএম, ১০ জুন ২০১৮

অবশেষে তোরের বর্ণবাদ নিয়ে তোলা অভিযোগের ব্যাপারে মুখ খুললেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। কিছুদিন আগে ম্যানচেস্টার সিটির কোচের বিরুদ্ধে বর্ণবাদী অভিযোগ আনেন ম্যানচেস্টার সিটি থেকে এই মৌসুমেই বিদায় নেওয়া আফ্রিকান ফুটবলার ইয়া ইয়া তোরে। দলের অভিজ্ঞ ও গুরুত্বপূর্ণ খেলোয়াড় হওয়া সত্ত্বেও গেল মৌসুমে প্রায় পুরোটাই কাটিয়েছেন বেঞ্চ গরম করে।

সম্প্রতি এক সাংবাদিককে দেওয়া সাক্ষাৎকারে একাদশে নিজের সুযোগ না পাওয়া নিয়ে তোরে জানান, হয়তো তার শরীরের রংয়ের কারণেই গার্দিওলা তাকে পছন্দ করতেন না। আর এজন্যই দিনের পর দিন বেঞ্চে বসে কাটাতে হয়েছে তাকে। এত দিন পর এসে তোরের আনা এসব অভিযোগের জবাব দিলেন সাবেক বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের এই কোচ।

‘টিভি৩’কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে গার্দিওলা বলেন, ‘এটা সম্পূর্ণ মিথ্যা, আর সে (তোরে) নিজেও সেটা জানে। আমরা প্রায় দুই বছর ধরে একসাথে কাজ করছি। আর আজ এসে সে এসব বিষয় নিয়ে প্রশ্ন তুলছে। সে আমাকে মুখোমুখি কখনও এসব নিয়ে কিছুই বলেনি,’

ম্যান সিটির হয়ে তিনটি প্রিমিয়ার লিগ জয়ের পাশাপাশি জিতেছেন অনেকগুলো লিগ শিরোপাও। সদ্য শেষ হওয়া মৌসুমে সিটির একশো পয়েন্ট অর্জিত দলেও খেলেছিলেন বর্ষীয়ান এই ফুটবলার। তার অভিযোগের সত্যতা নেই বলে কয়েকদিন আগেই জানিয়েছেন তার ক্লাব সতীর্থ কেভিন ডি ব্রুয়েন।

এসএস/আরআর/আরআইপি

আরও পড়ুন