ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এক রুমে মেসি-আগুয়েরো, দিবালার সঙ্গে হিগুয়েইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০৯ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ৫ দিন। আয়োজক দেশ রাশিয়ায় চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। অংশগ্রহণকারী দেশগুলোও গুছিয়ে নিচ্ছে নিজেদের প্রস্তুতি। বিশ্বকাপের মূল পর্বে খেলতে ২-১ দিনের মধ্যেই রাশিয়া পৌঁছে যাবে লিওনেল মেসির আর্জেন্টিনা। তার আগেই রাশিয়ায় গিয়ে উপস্থিত হয়েছে আর্জেন্টিনার জনপ্রিয় সংবাদ মাধ্যম ‘টাইস স্পোর্টস’।

মেসিরা রাশিয়ায় পৌঁছানোর আগেই টাইস স্পোর্টস সেখানে গিয়ে খোঁজ নিয়েছে মেসিদের থাকা এবং অনুশীলনের ব্যবস্থার। বিশ্বকাপ চলাকালীন মেসিদের অনুশীলনের জন্য বেজ ক্যাম্প গড়া হয়েছে মস্কো শহরের একটু বাইরে ব্রনোৎসিতে।

অত্যাধুনিক এই বেজ ক্যাম্পে খেলোয়াড়দের অনুশীলন ছাড়াও রয়েছে অবসর সময় কাটানোর সকল সুযোগ-সুবিধা। একটি ফুটবল মাঠ ছাড়াও, ক্যাম্পটিতে টেনিস কোর্ট, আর্চারি কোর্ট, সুইমিং পুল এবং অত্যাধুনিক একটি জিম রয়েছে।

এছাড়া ‘টাইস স্পোর্টস’ ঘুরে দেখেছে মেসিদের থাকার হোটেলও। সেখান থেকে তারা জানিয়েছে হোটেল রুমে কিভাবে থাকবেন মেসি-হিগুয়েইনরা। বরাবরের মতো একই রুমে থাকবেন দুই ঘনিষ্ঠ বন্ধু লিওনেল মেসি এবং সার্জিও আগুয়েরো। তরুণ তুর্কি পাওলো দিবালার সাথে রুম শেয়ার করবেন আক্রমণভাগের আরেক খেলোয়াড় গঞ্জালো হিগুয়েইন।

Messi-2

স্কোয়াডে খেলোয়াড় ২৩ জন তথা বেজোড় হওয়াতে ঝামেলা দেখা দেয়। কেননা প্রতি রুমে ২ জন করে থাকলেও বাকি থেকে যাবেন ১ জন খেলোয়াড়। এই ঝামেলা সমাধানে এভার বানেগা একা থাকবেন এক রুমে।

দেখে নেয়া যাক হোটেল রুমে কার সাথে থাকবেন কে:

মার্কস আকুনা – এডুয়ার্ড সালভিও
ক্রিস্টিয়ান আনসালদি – ক্রিস্টিয়ান প্যাভন
নিকোলাসা তালিফিকো – ম্যাক্সি মেজা
উইলি কাবায়েরো – ফ্রাঙ্কো আরমানি
নাহুয়েল গুজম্যান – ফেডেরিকো ফাজিও
পাওলো দিবালা – গঞ্জালো হিগুয়াইন
লিওনেল মেসি – সার্জিও আগুয়েরো
হাভিয়ের মাচেরানো – লুকাস বিলিয়া
নিকোলাস ওটামেন্ডি – মার্কস রোহো
গ্যাব্রিয়েল মার্কাদো – লানজিনির পরিবর্তিত খেলোয়াড়
এঞ্জেল ডি মারিয়া – জিওভানি লো সেলসো

এসএএস/জেআইএম

আরও পড়ুন