ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইনজুরিতে অনিশ্চিত কোম্পানির বিশ্বকাপ স্বপ্ন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:১৯ পিএম, ০৩ জুন ২০১৮

গতকাল রাতে পর্তুগালের বিপক্ষে পূর্ণ শক্তির দল নিয়েও ড্র করে মাঠ ছাড়ে হ্যাজার্ড, কেভিন ডি ব্রুয়েনদের বেলজিয়াম। তবে ম্যাচ শেষে দুঃসংবাদ হয়ে আসে অধিনায়ক ভিনসেন্ট কোম্পানির কুঁচকির ইনজুরির খবর। ইনজুরির কারণে ম্যানচেস্টার সিটির হয়ে প্রায় অর্ধেক মৌসুমই ছিলেন দলের বাইরে। বিশ্বকাপের দলে তার জায়গা ছিল প্রশ্নবিদ্ধ। তবে বিশ্বকাপের আগে সুস্থ হয়ে ঠিকই জায়গা করে নিয়েছেন রবার্তো মার্টিনেজের দলে। তবে এবারের ইনজুরি বেশ বড়শর ধাক্কাই দিল কোম্পানিকে।

গতকাল রাতে পর্তুগিজদের সাথে খেলার সময় কুঁচকিতে টান অনুভব করেন অভিজ্ঞ এই রক্ষণভাগের খেলোয়াড়। ম্যাচ শেষ হওয়ার পরপরই ব্যথার জায়গায় স্ক্যান করা হয়। তবে বিশ্বকাপে থাকছেন কি থাকছেন না সে বিষয়ে এখনও নিশ্চিত না দলের কোচ মার্টিনেজ।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘কাল পর্যন্ত আমরা অপেক্ষা করতে চাই দেখি ভিনির (ভিন্সেন্ট কোম্পানি) কি অবস্থা কি দাড়ায়। সে তার কুঁচকিতে ব্যথা অনুভব করছে। এসব চোটে সাধারণত বিশ্রামেই কাজ হয়ে যায়, তবে এবার আমি খুব চিন্তিত।’

তবে বিষণ্ণ মার্টিনেজ বিশ্বকাপের আগেই দলের সেরা ডিফেন্ডারের সুস্থতা কামনা করছেন। শেষবার ইনজুরি থেকে ফিরে এসে দলে দারুণ পারফর্ম করে যাচ্ছিলেন এই রক্ষণসৈনিক। তাই বিশ্বকাপের আগেই পূর্ণ ফিট কোম্পানির প্রত্যাশায় দলের বস রবার্তো মার্টিনেজ। ২০০৪ সালে বেলজিয়ামের জার্সি গায়ে অভিষেকের পর ৭৭টি ম্যাচ খেলছেন কোম্পানি। ক্লাব ফুটবলে ম্যান সিটির হয়ে জিতেছেন তিনটি প্রিমিয়ার লিগ শিরোপাও।

এসএস/আরআর/আরআইপি

আরও পড়ুন