ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রিয়ালের কোচ হওয়ার ইচ্ছা নেই জোয়াকিম লোর

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:২৯ এএম, ০২ জুন ২০১৮

হুট করেই জিনেদিন জিদানের পদত্যাগের কারণে প্রধান কোচ নিয়োগে মরিয়া হয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ। সবাইকে হতবাক করে দিয়ে জিদান পদত্যাগ করলে কোচশূন্য হয়ে পড়ে রিয়াল। নতুন কোচ হিসেবে সম্ভাব্য তালিকায় শোনা যাচ্ছিল জার্মান ফুটবল দলের প্রধান কোচ জোয়াকিম লো’সহ বেশ কয়েকজনের নাম।

তবে রিয়ালের কোচ হওয়ার সকল গুঞ্জন উড়িয়ে দিয়েছেন জার্মানির কোচ লো। এখন তার চিন্তা চেতনায় কেবল আসন্ন রাশিয়া বিশ্বকাপ। বিশ্বকাপকে সামনে রেখে শেষ মূহুর্তের প্রস্তুতিতে ব্যস্ত জার্মানি। নিজ দলের প্রস্তুতির ফাঁকেই সংবাদ সম্মেলনে এই কথা জানান ২০১৪ সালের বিশ্বকাপজয়ী কোচ।

তিনি বলেন, ‘আপনারা আমাকে এই তালিকার (রিয়ালের সম্ভাব্য কোচের তালিকা) বাইরে রেখে দেন। এটি আমার কোন মাথা ব্যথার কারণ নয়। আমি এখন শুধুমাত্র বিশ্বকাপের দিকেই তাকিয়ে আছি। নিশ্চিতভাবেই রিয়াল মাদ্রিদের ভালো একজন কোচ পেয়ে যাবে।’

জোয়াকিম লো নিজের নাম সরিয়ে নেয়ায় রিয়ালের সম্ভাব্য কোচের তালিকায় এখন রয়ে গেলেন আর্সেন ওয়েঙ্গার, মাউরিসিও পচেত্তিনি, অ্যান্তনিও কন্তে এবং গুতি। এদের মধ্যে রিয়ালের কোচ হওয়ার জোর সম্ভাবনা রয়েছে বর্তমানে ইংলিশ ক্লাব টটেনহামের দায়িত্বে থাকা পচেত্তিনোর।

এসএএস/জেআইএম

আরও পড়ুন