ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জিডিতে যে অভিযোগ করেছেন বাদল রায়ের স্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ৩১ মে ২০১৮

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আভ্যন্তরীণ দ্বন্দ্ব নতুন নয়। দেশের শীর্ষ এ ফেডারেশনে যারা নির্বাচিত হন, তারা কাজের চেয়ে বেশি সময় ব্যয় করেন লবিং-গ্রুপিং নিয়ে। ভোটের সময়ে সবাই গলাগলি ধরে এক ছাতার নিচে দাঁড়িয়ে নির্বাচনী বৈতরণী পার হওয়ার সপ্তাহ না ঘুরতেই তৈরি হয় কর্মকর্তাদের দূরত্ব। যার নেতিবাচক প্রভাব পড়ে দেশের ফুটবলে। ফিফা র্যাংকিংয়ে বাংলাদেশ ২০০ ছুঁইছুঁই করাটা তারই ফল।

মুখের কথা আর গণমাধ্যমে বিবৃতি দেয়ার মধ্যেই সীমাবদ্ধ থাকেনি বাফুফের আভ্যন্তরীণ কোন্দল। চলে গেছে থানা-পুলিশ পর্যন্ত। তিন দিন আগে বাফুফের অন্যতম সহ-সভাপতি এবং সাবেক তারকা ফুটবলার বাদল রায়ের জীবনের নিরাপত্তা চেয়ে তার স্ত্রী মাধুরী রায়ের থানায় বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করার ঘটনায় নতুন মোড় নিয়েছে বাফুফের রাজনীতি।

২৬ মে বিকেলে ওয়ারি থানায় বাদল রায়ের স্ত্রী কী অভিযোগ এনেছেন বাফুফের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে? বাফুফের সাধারণ সম্পাদক কী বাদল রায়ের জীবননাশের হুমকি দিয়েছেন? এ প্রশ্ন ক্রীড়াঙ্গনে। নিজস্ব কোন্দলের বিষয়টি থানা-পুলিশ পর্যন্ত যাওয়ায় বিষয়টি ক্রীড়াঙ্গনে এখন সবচেয়ে আলোচনার বিষয়।

gd

জাগো নিউজের পাঠকদের জন্য বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়ের থানায় করা সাধারণ ডায়েরিতে আবু নাইম সোগাগের বিরুদ্ধে উল্লেখিত অভিযোগগুলো তুলে ধরা হলো-

বরাবর

অফিসার ইনচার্জ
ওয়ারী থানা
ঢাকা মেট্রোপলিট্রন পুলিশ
ঢাকা।

বিষয় : সাধারণ ডায়েরীর জন্য আবেদন।

আমি নিম্নস্বাক্ষরকারী মাধুরী রায়, স্বামী : বাদল রায়, বর্তমান ঠিকানা-২ নং ওয়্যার স্ট্রিট, ওয়ারী, ঢাকা; গত ২৬/৩/২০১৮ ইং তারিখ বেলা ৩ ঘটিকার সময় ফুটবল ফেডারেশন এর সাধারণ সম্পাদক জনাব আবু নাঈম সোহাগ মোবাইল ফোনে আমাকে হুমকির স্বরে বলেন, বাদল রায় যেন ফুটবল ফেডারেশনে না আসে। আমি কারণ জিজ্ঞেস করলে তিনি বলেন. যদি আসেনও তাহলে এসে এক কাপ চা খেয়ে চলে যাবেন, এর বেশি নয়।

আমার স্বামী তিন তিনবার ফুটবল ফেডারেশন এর নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট ও অলিম্পিক অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব পালন অবস্থায় এ ধরণের ফোন আমার কাছে হুমকি ও বড় ধরণের ষড়যন্ত্রের আভাস মনে হয়। তাই আমার স্বামীর সম্মান ও জীবনের ব্যাপারে আমি খুবই আতঙ্কে আছি। মোবাইল নং ০১৯১১৩৫৭৩৭২।

অতএব, উপরোক্ত বিষয়ের আলোকে একটি সাধারণ ডায়েরিভুক্ত করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

ধন্যবাদান্তে
আপনার বিশ্বস্ত
(মাধুরী রায়)
স্বামী : বাদল রায়
২নং ওয়্যার স্ট্রিট,
ওয়ারী, ঢাকা।

তারিখ : ২৬/০৫/২০১৮ ইং

ওয়ারি থানার জিডি নং -১৮৫৯

আরআই/এমএমআর/জেআইএম

আরও পড়ুন