ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাহরেজের সঙ্গে চুক্তির দ্বারপ্রান্তে ম্যান সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৪ মে ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা শেষ হলেও বসে নেই লিগের দলগুলো। বিশ্বকাপ শুরুর আগেই দলবদলের বাজার উত্তপ্ত করার মিশনে নেমেছে তারা। ইপিএলের অন্যান্য দলের মত ম্যান সিটিও নিজেদের ঘর গোছাতে ব্যস্ত। তাই এবার লেস্টার সিটির মূল কাণ্ডারি রিয়াদ মাহরেজকে দলে টানার একদম কাছে চলে গেছে সিটি। দু’এক সপ্তাহের মধ্যেই সম্ভবত আনুষ্ঠানিক ঘোষণা চলে আসবে।

গেল মৌসুম থেকেই সিটি বস পেপ গার্দিওলার নজরে ছিলেন এই আলজেরিয়ান। তবে একাধিক খেলোয়াড় দলে নেওয়ায় আর কেনা হয়নি মাহরেজকে। যদিও শীতকালীন দলবদলের বাজারে মাহরেজ নিজে থেকেই ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার কথা বলেছিলেন কিন্তু মাহরেজের ব্যাকআপ খেলোয়াড় দলে না থাকায় রাজি হয়নি লেস্টার সিটি ক্লাব কতৃপক্ষ। তবে এক প্রকারের জেদ ধরে বসে মাহরেজ ইতিহাদে আসার জন্য, তাই লেস্টার বাধ্য হয়ে দাম বাড়িয়ে দেয় মাহরেজের। তবে এই গ্রীষ্মকালীন দলবলদের বাজারে যে সিটিতেই আসছে মাহরেজ তা অনেকটাই নিশ্চিত করেছে সিটি বস গার্দিওলা নিজেই। ৬০মিলিয়ন ইউরো সঙ্গে তরুণ উইঙ্গার পেট্রিক রবার্টসের বিনিময়ে চুক্তি সাড়তে চাচ্ছে সিটি। লিস্টারসিটিও মোটামুটি রাজি এই চুক্তিতে।

তবে হঠাৎ করে চেলসি ফরোয়ার্ড এডিন হ্যাজার্ডের সাথে সিটির চুক্তি নিয়েও গুঞ্জন শুরু হয়েছে। গার্দিওলার পছন্দের খেলোয়াড়দের মাঝে হ্যাজার্ড প্রথমের কাতারেই। সিটি বস মনে করেন সিটিকে অনন্য উচ্চতায় উঠানোর সব ক্ষমতাই আছে হ্যাজার্ডের মাঝে। তবে সিটি কর্মকর্তারা জানে চেলসির সেরা খেলোয়াড়কে দলে ভেড়াতে হলে অনেক লম্বা একটা সময় অপেক্ষা করতে হবে। তাই শেষে হ্যাজার্ডের চিন্তা বাদ দিয়ে মাহরেজের সাথেই চুক্তি সম্পন্ন করার পথে ম্যানচেস্টার সিটি।

এসএস/আরআর/জেআইএম

আরও পড়ুন