ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘আমি কোচ হলে ইকার্দিকে বিশ্বকাপে নিতাম’

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২০ মে ২০১৮

গত বৃহস্পতিবার আর্জেন্টিনার ৩৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছেন হোর্হে সাম্পাওলি। সেখানে জায়গা পেয়েছেন পুরো মৌসুম দুর্দান্ত খেলা ইন্টার তারকা মাউরো ইকার্দির। অবশ্য এটা অনুমিতই ছিলো। কিন্তু ২৩ সদস্যের ফাইনাল স্কোয়াডে ইকার্দিকে যে দলে থাকবেন না এমনটা প্রায় অনেকেই জানে। হোর্হে সাম্পাওলিও আর্জেন্টাইন কোচ থাকাকালীন ইকার্দির থেকে হিগুয়েন এবং আগুয়েরোতে বেশি ভরসা করছেন। কিন্তু সাবেক আর্জেন্টাইন খেলোয়াড় হার্নান ক্রেসপো জানিয়েছেন, তিনি কোচ হলে ইকার্দিকেই বিশ্বকাপ দলে নিতেন।

সার্জিও আগুয়েরো আর গঞ্জালো হিগুয়াইনে ভরসা রাখছেন ক্রেসপো। তিনি বলেন, ‘যদি আর্জেন্টিনা মাঝখান দিয়ে আক্রমনে যায় তবে আগুয়েরো এবং হিগুয়েন বেশি কার্যকরী হবে’।

তবে কিছুক্ষণ পরেই ইকার্দিকেও নেয়ার ইচ্ছা প্রকাশ করেন সাবেক আর্জেন্টাইন এ খেলোয়াড়। ‘কিন্তু যদি দুই পাশ থেকে আক্রমণ করা হয় তাহলে ইকার্দি বেশি কার্যকরী হবে। আমি কোচ হলে ইকার্দিকে নিতাম কারণ ম্যাচের অবস্থা যে কোন সময় বদলাতে পারে। তবে সম্পূর্ণ সিদ্ধান্ত সাম্পাওলির। তবে আমি যা চিন্তা করি তা বাদ দিলে সাম্পাওলি মাত্র ১০ টি ম্যাচ পেয়েছিলো এবং এ থেকে কি আশা করা যায় তা আমি জানি না। কারণ আমরা জাতীয় দলে এখনো আর্জেন্টিনার নিজস্ব সত্ত্বার উপস্থিতি দেখতে পাইনি।’

ডিকেটি/আরআর/এমএস

আরও পড়ুন