ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

গ্রিজম্যানের সঙ্গে যোগাযোগ করেছেন মেসি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:২১ পিএম, ২০ মে ২০১৮

সদ্যই অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে ইউরোপা লিগ জিতেছেন অ্যান্থনিও গ্রিজম্যান। কিন্তু থেমে থাকেনি তার দলবদলের গুঞ্জন। মৌসুমের শুরু থেকেই তার বার্সায় আসা নিয়ে চারদিক জলঘোলা কম হয়নি। এবার সেই গুঞ্জনে আরেকটু ঘি ঢেলে দিল ফ্রেঞ্চ গণমাধ্যম। তাদের দাবি, গ্রিজম্যানকে দলে টানার ব্যাপারে তার সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছেন বার্সার তারকা ফুটবলার লিওনেল মেসি।

বার্সেলোনা প্রেসিডেন জোসেফ মারিয়া বার্তেমেউ নিজেই খোলাসা করেছেন যে, আগামী মৌসুমে বার্সেলোনার প্রধান লক্ষ্য হবে গ্রিজম্যানকে দলে আনা। সম্প্রতি গ্রিজম্যানকে আরো পাঁচ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে অ্যাটলেটিকো বোর্ড। বর্তমানে রিলিজ ক্লজ ১০০ মিলিয়ন ইউরো হওয়া। কিন্তু এসব খবরকে পেছনে ফেলেছে ফ্রান্সের একটি নির্ভরযোগ্য গনমধ্যামের তথ্য। তাদের মতে মেসি নিজেই গ্রিজম্যানের সঙ্গে কথা বলেছেন এবং ড্রেসিং রুমের সবাই তার অপেক্ষা করছে বলেও নাকি জানান মেসি।

বর্তমানের সময়ের সেরা খেলোয়াড় মেসির সঙ্গে খেলার এমন সুযোগ নিশ্চয়ই হাতছাড়া করতে চাইবেন না গ্রিজম্যান। তাছাড়া বার্সেলোনা দলের মূল একাদশে নিয়মিতই সুযোগ পাবেন তিনি। মেসির আগে বার্সার আরেক তারকা লুইস সুয়ারেজ জনসম্মুখে গ্রিজম্যানের প্রতি নিজের ভালোবাসা এবং বার্সার সবাই তার জন্য অপেক্ষা করছে বলে মতামত জানিয়েছেন।

এর আগে গ্রিজম্যানকে দলে ভেড়ানোর অনেক তোড়জোড় দেখা গিয়েছিল রিয়াল মাদ্রিদ শিবিরে। কিন্তু গ্রিজম্যানের পরিবর্তে এবার অ্যাটলেটিকোর গোলকিপার ইয়ান অবলাককে দলে টানার কথা শোনা যাচ্ছে মাদ্রিদে। স্বয়ং রোনালদোই নাকি অবলাককে চাচ্ছেন এমন খবর প্রকাশ করেছে ফ্রেঞ্চ গণমাধ্যমটি। তবে ভবিষ্যতে কী হবে সেটা দলবদলের বাজার শুরু হলেই বোঝা যাবে।

আরআর/আরআইপি

আরও পড়ুন