ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রাকিতিচের দলবদলের গুঞ্জনে ক্ষেপেছেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:০৮ পিএম, ২০ মে ২০১৮

চলতি মৌসুম শেষে আর বার্সেলোনার হয়ে খেলবেন না ক্লাবটির মাঝ মাঠের প্রাণ আন্দ্রেস ইনিয়েস্তা। গুঞ্জন বেরিয়েছে মৌসুম শেষে ক্লাব ছাড়বেন ক্লাবের মধ্যমাঠের আরেক তারকা ইভান রাকিতিচও। ক্রোয়েশিয়ান এই তারকার দলবদলের গুঞ্জনে ক্ষেপেছেন বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি।

চার মৌসুম আগে বার্সেলোনায় যোগ দেন রাকিতিচ। যোগ দেয়ার পর থেকে বার্সার মূল খেলোয়াড়দের একজনে পরিণত হয়েছেন রাকিতিচ। কিন্তু হুট করেই খবর ছড়িয়েছে চলতি মৌসুম শেষেই ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কিংবা লিভারপুলে যোগ দেবেন ক্রোয়েশিয়ান এই মিডফিল্ডার।

ইনিয়েস্তার সাথে রাকিতিচও ক্লাব ছেড়ে চলে গেলে বেহাল দশা হবে বার্সেলোনার মিডফিল্ডের। সেই কথা মাথায় রেখেই কোন শর্তেই রাকিতিচকে ছাড়ার প্রশ্নই আসেনা বলে মনে করেন মেসি। দলবদলের এমন গুঞ্জন যারা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ারও হুমকি দেন তিনি।

মেসি ছাড়াও রাকিতিচের দলবদলের গুঞ্জনে ক্ষেপেছেন বার্সেলোনা স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকেও। এছাড়া স্প্যানিশ মিডফিল্ডার সার্জিও বুসকেটস এবং পর্তুগিজ ডিফেন্ডার স্যামুয়েল উমতিতির ক্লাব ছাড়ার উড়ো খবরে বেজায় চটেছেন বার্সেলোনার উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

এসএএস/জেআইএম

আরও পড়ুন