ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শঙ্কায় চেলসির চ্যাম্পিয়ন্স লিগ খেলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:১৫ এএম, ১০ মে ২০১৮

এরই মধ্যে প্রিমিয়ার লিগ থেকে চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহণ নিশ্চিত হয়ে গেছে ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যামের। চতুর্থ দল হিসেবে জায়গা করে নিতে লড়াই করছে লিভারপুল আর চেলসি। তবে ঘরের মাঠে হাডার্সফিল্ড টাউনের সঙ্গে ১-১ গোলে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগে খেলাটা কঠিন করে ফেলেছে চেলসি।

নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে খেলতে থাকে চেলসি। প্রথমার্ধে ম্যাচের অধিকাংশ সময় বল নিজেদের দখলে রাখলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি চেলসি।

বিরতি থেকে ফিরে পাল্টা আক্রমণে এগিয়ে যায় সফরকারী হাডার্সফিল্ড। ম্যাচের ৫০ মিনিটে ডি বক্সের বাইরে থেকে জোড়াল শটে বল জালে জড়ান বেলজিয়ামের ফরোয়ার্ড লরেন্ট ডেপোত্র।

পিছিয়ে পরে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে চেলসি। অবশেষে ম্যাচের ৬২ মিনিটে সমতায় ফেরে দলটি। সেজার আসপিলিকুয়েতার কর্নার প্রতিপক্ষের এক ডিফেন্ডার ফেরানোর পর পেয়ে যান মার্কোস আলোনসো। সুযোগ কাজে লাগাতে ভুল করেননি স্পেনের এই ডিফেন্ডার।

বাকি সময় আর গোল না হলে ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে চেলসি। এ ড্রতে ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম অবস্থানে আছে চেলসি। লিগে নিজেদের শেষ ম্যাচে লিভারপুল হারলে এবং চেলসি জিতলেই সরাসরি সুযোগ পাবে আন্তোনিও কন্তের দল।

 এমআর/পিআর

আরও পড়ুন