ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শেষ মিনিটের গোলে আর্সেনালকে হারালো ম্যান ইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:৩৬ এএম, ৩০ এপ্রিল ২০১৮

এই মৌসুম শেষেই আর্সেনাল ছাড়ার ঘোষণা দিয়েছিলেন আর্সেন ওয়েঙ্গার। তাই শেষবারের মত ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হয়েছিলেন তিনি। কিন্তু ইউনাইটেডের মাঠে শেষটা সুখকর হলো না তার জন্য। ফেলাইনির শেষ সময়ের গোলে আশা ভঙ্গ হয় আর্সেনালের। ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে ২-১ গোলের হার বরণ করে নিতে হয় ওজিলদের। এই হারের ফলে ২০১৮ সালে লিগের ৬টি এওয়ে ম্যাচের ৬টিতেই হারলো আর্সেনাল।

ম্যাচ শুরুর আগে ওল্ড ট্রাফোর্ডে আর্সেন ওয়েঙ্গারকে ইউনাইটেডের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। স্যার এলেক্স ফার্গুসনের হাত থেকে সেই স্মারক গ্রহণ করেন ওয়েঙ্গার। ম্যাচের ১৬ মিনিটেই পল পগবার গোলে এগিয়ে যায় ম্যান ইউ। এলেক্সিস সানচেজের শট গোলবারে লেগে ফিরে আসলেও ফিরতি বলে শট করে বল জালে জড়ান এই ফ্রেঞ্চ ফুটবলার। ৪১ মিনিটে ডান পাশ থেকে এশলি ইয়াংয়ের শট বারে লেগে ফিরে আসলে লিড বাড়াতে ব্যর্থ হয় ইউনাইটেড।

বিরতি থেকে ফিরেই গোল পেয়ে যায় আর্সেনাল। জাকার কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে দূর পাল্লার মাটি কামড়ানো শটে গোল করেন হেনরিক মিখতারিয়ান। তিনিই একমাত্র ফুটবল যিনি একই মৌসুমে ইউনাইটেডের পক্ষে এবং বিপক্ষে গোল করেছেন। এর আগে মৌসুমের প্রথমভাগে ইউনাইটেডের হয়ে খেলার সময় গোল করেছিলেন তিনি। ম্যাচ যখন নিশ্চিত ড্রয়ের দিকে এগুচ্ছিল ঠিক তখনই ইউনাইটেডের ত্রাতা হয়ে আসেন ফেলাইনি। এই বেলজিয়ানের ৯১ মিনিটে করা হেডে ইউনাইটেড পায় অসাধারণ এক জয়। ২-১ গোলের জয়ের ৩৫ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানেই রইল মরিনহোর দল।

আরআর/জেএইচ

আরও পড়ুন