ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রোনালদো-নেইমারের জমতো ভালো : কাসেমিরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:১২ পিএম, ১৬ মার্চ ২০১৮

ক্রিশ্চিয়ানো রোনালদো আর নেইমারের মধ্যে দারুণ জমতো, যদি ব্রাজিলিয়ান সুপারস্টার রিয়াল মাদ্রিদে খেলতে আসতেন- বেশ আক্ষেপভরা কন্ঠেই কথাগুলো বললেন দলটির ডিফেন্সিভ মিডফিল্ডার কাসেমিরো।

বেশ কয়েকদিন নেইমারের রিয়ালে যোগ দেয়ার গুঞ্জন শোনা গেছে। তবে এখন আবার শোনা যাচ্ছে, নেইমার প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছাড়বেন না। যদি আসতেন, তবে দারুণ হতো- মনে করছেন পিএসজি তারকার জাতীয় দলের সতীর্থ কাসেমিরো।

কাসেমিরো যদিও নেইমারকে রিয়ালে আনার বিষয়টি পুরোপুরিই ছেড়ে দিচ্ছেন ক্লাব কর্তা ফ্লোরেন্তিনা পেরেজের উপর। তবে এমন একজন খেলোয়াড়ের জন্য রিয়ালের দরজা সবসময়ই খোলা থাকবে, মনে করছেন তিনি।

জাতীয় দলের সতীর্থকে নিয়ে কাসেমিরো বলেন, ‘(নেইমার) সবসময়ই দুর্দান্ত। সেই ১১ বছর বয়স থেকেই। সে পাগলামি করতো। আমার মনে হয় না, তার রিয়ালে আসার কোনো সুযোগ আছে। তবে আপনারা ফ্লোরেন্তিনা পেরেজকে জিজ্ঞেস করতে পারেন। সে জানে মাদ্রিদের দরজা তার জন্য সবসময় খোলা। তবে প্যারিসেও সুখেই আছে।’

নেইমার রিয়ালে আসলে রোনালদোর সঙ্গে দারুণ জমতো, মনে মনে সেটা ভেবে রোমাঞ্চিত কাসেমিরো। এ নিয়ে তিনি বলেন, ‘তার যে মান, আমি তাকে নিশ্চিতভাবেই চুক্তিবদ্ধ করতে চাইতাম। আশা করি, সে এই মৌসুমে আসবে। সে গ্রেট খেলোয়াড়, বিশ্বের সেরা তিনজনের মধ্যে একজন। মাঠে সে যা চায়, তাই করতে পারে। ক্রিশ্চিয়ানোর (রোনালদো) সঙ্গে তার জমতো দারুণ, আসলেই দারুণ জমতো।’

এমএমআর/পিআর

আরও পড়ুন