ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইনজুরিতে আগুয়েরো, অনিশ্চিত ইতালির বিপক্ষে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:৩৫ এএম, ১২ মার্চ ২০১৮

বর্তমান বছরে প্রিমিয়ার লিগের সব থেকে বেশি গোল ছিল তারই। ছন্দেও ছিলেন ভালোভাবে। কিন্তু ইনজুরি কাল হয়ে দাঁড়ালো ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরোর। স্টোক সিটির বিপক্ষে ম্যাচের আগের দিন অনুশীলনে হাঁটুতে চোট পান তিনি। ফলে কমপক্ষে দুই সপ্তাহ জন্য মাঠের থাকতে হচ্ছে তাকে। এমনকি আর্জেন্টিনার হয়ে ইতালির বিপক্ষে প্রীতি ম্যাচটিও মিস করতে পারেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের একাউন্টে ইনজুরিতে পড়ার খবর জানান আগুয়েরো। সেখানে তিনি লেখেন, ‘গতকাল অনুশীলনের সময় আমি বা পায়ের হাঁটুতে একটু অস্বস্তি বোধ করছিলাম। ক্লাব চিকিৎসক আমাকে বলেছে আমি দুই সপ্তাহের ভেতরেই আবার মাঠে ফিরে আসতে পারবো। এখন পুরো সুস্থ হওয়ার অপেক্ষায়।’

বাসেলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রিজার্ভ বেঞ্চে থাকলেও মাঠে নামার সুযোগ হয় নি আগুয়েরোর। ম্যান সিটির হয়ে ১৯৯ গোল করা এই ফুটবলার তাই ডাবল সেঞ্চুরির প্রহর গুনছিলেন। হয়তো স্টোক সিটির বিপক্ষে পরের ম্যাচে গোল পেয়েও যেতে পারতেন। কিন্তু ইতিহাস গড়া থেকে তাকে কিছুদিন দূরে রাখলো ইনজুরি। ফলে ২৪ তারিখ আগুয়েরোর ক্লাব পর্যায়ের হোম গ্রাউন্ড ইতিহাদ স্টেডিয়ামে আর্জেন্টিনার জার্সি গায়ে ইতালির বিপক্ষে হয়তো তাকে নাও দেখা যেতে পারে।

পুরো মৌসুমেই অসাধারণ খেলে যাচ্ছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। ২০১৭-১৮ মৌসুমে সিটির হয়ে করেছেন ৩০ গোল। ২০১৮ সালেই করেছেন ১৫ গোল যার ভেতর ৯টিই ছিল প্রিমিয়ার লিগে। আগুয়েরোর অবর্তমানে একাদশে সুযোগ পাচ্ছেন সদ্যই ইনজুরি থেকে ফেরা ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল হেসুস। লিগ অনেকটা নিজেদের পকেটে পুড়ে ফেললেও কোন রকম ছাড় দিতে নারাজ সিটি বস গার্দিওলা। তাই সোমবার স্টোকের বিপক্ষে শক্তিশালী একাদশই নামাবেন তিনি।

আরআর/