ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাধার কাছে মাথা নত করবেন না নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ০১ মার্চ ২০১৮

জীবনে চলার পথে বাধা আসবেই। তার সামনে মাথা নত করা চলবে না। বড় বাধার সামনে দাঁড়িয়েও মন ভাঙছেন ব্রাজিল এবং প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সুপারস্টার নেইমার। নিজেকেই নিজে সাহস জোগাচ্ছেন।

রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচে নিজেদের মাঠে মার্শেইকে ৩-০ গোলে হারায় পিএসজি। ম্যাচের ৭৭তম মিনিটে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের কাছ থেকে বল কেড়ে নিতে গিয়ে পায়ে ব্যথা পান নেইমার। মাঠেই কিছুক্ষণ চিকিৎসা নেওয়ার পর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন তিনি।

পরে জানা যায়, নেইমারের পায়ের পাতার হাড় ভেঙে গেছে। অস্ত্রোপচার লাগবে। ফলে দুই মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। আগামী সপ্তাহে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লড়াইয়ে তো মাঠে নামতে পারবেনই না। বিশ্বকাপের আগে তার পূর্ণ ছন্দে ফেরা নিয়েও সংশয় তৈরি হয়েছে।

তবে অস্ত্রোপচার করাতেই হবে, শুনেও মন ভাঙছেন না নেইমার। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘বাধা আপনাকে থামাতে পারবে না। যদি একটি দেয়ালের সামনে পড়েন, হাল ছাড়বেন না। দেয়ালটা বেয়ে উঠার পথ খুঁজে বের করুন।’

এমন একজন ফুটবল তারকার মাঠের বাইরে চলে যাবার খবর শুনে সবাই যখন হা-হুতাশ করছেন, তখন নেইমার নিজেই শক্ত থেকে ভক্তদের হতাশায় প্রলেপ দেয়ার চেষ্টায় ব্যস্ত!

এমএমআর/পিআর

আরও পড়ুন