ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রিয়ালের এটা প্রাপ্য ছিল না : জিদান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ১৪ জানুয়ারি ২০১৮

খারাপ খেললে হারতে হবে, এটাই তো নিয়ম। কিন্তু ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবু্যতে ভিয়ারিয়ালের কাছে হারের পরও তার দল খারাপ খেলেছে, মানতে নারাজ জিনেদিন জিদান। খেলোয়াড়দের দোষছেন না। রিয়াল কোচ বরং মনে করছেন, এই হারটা প্রাপ্য ছিল না তার দলের।

লা লিগায় রিয়ালের রীতিমত দুঃসময় চলছে। শিরোপা দৌঁড় থেকে বলতে গেলে ছিটকে পড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। একের পর এক হার আর ড্র, সাফল্য যেন ভুলতে বসেছে জিদানের দল।

সর্বশেষ ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে অনেক সুযোগ তৈরি করেও গোলের দেখা পাননি রোনালদো-বেলরা। ভাগ্য খারাপ হলে যা হয়। কয়েকটি শট তো গোলবারে লেগেও ফিরে আসে রিয়ালের। শেষতক ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

ম্যাচ শেষে হারটা যেন মানতে পারছেন না জিদান। রিয়াল কোচ বলেন, 'এই হার আমাদের প্রাপ্য নয়। আমার মনে হয়, আমরা দারুণ একটি ম্যাচ খেলেছি। আত্মবিশ্বাস ফিরিয়ে আনা বেশ কঠিন। আমরা গোল করার সুযোগ পেয়েছি, কিন্তু দিনশেষে আমরা তাদের থামাতে পারিনি। সব খেলোয়াড়ের জন্য এটা খুবই বাজে একটা ব্যাপার।'

এই অবস্থায় দাঁড়িয়ে রিয়ালের আর শিরোপার দিকে চোখ রাখার সুযোগ নেই, মেনে নিচ্ছেন জিদান। এখন শুধু পরের ম্যাচের জয় নিয়েই ভাবতে চান তিনি, 'আমাদের জয় পেতে হবে। আমরা জানি পরিস্থিতি এখন কোন দিকে। দিনকে দিন এটা কঠিন হচ্ছে। এখন আমরা লিগের কথা ভাবছি না। আগামী ম্যাচ নিয়ে ভাবছি।'

এমএমআর/আরআইপি

আরও পড়ুন