ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সানচেজকে নিয়েই নিচ্ছে ম্যানসিটি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮

অনেক দিন ধরেই চেষ্টা চলছে। দলের গুরুত্বপূর্ণ তারকা গ্যাব্রিয়েল জেসুস ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়ায় এবার আর দেরি করতে চাইছে না ম্যানচেস্টার সিটি। দলটির কোচ পেপ গার্দিওলা চাইছেন, খুব দ্রুতই অ্যালেক্সিজ সানচেজকে আর্সেনাল থেকে ছুটিয়ে আনতে।

গত গ্রীষ্মেও একবার সানচেজকে দলে চেয়েছিলেন গার্দিওলা। কিন্তু সেবার আর্সেনালের কোচ আর্সেন ওয়েঙ্গার বাঁধ সাধেন। চিলিয়ান এই ফরোয়ার্ডকে এখনও ঘরোয়া প্রতিদ্বন্দ্বিদের কাছে ছাড়তে চাইছে না আর্সেনাল। কিন্তু সানচেজের সঙ্গে আর্সেনালের চুক্তি প্রায় শেষের পথে। তারও তো টাকার দরকার!

২৯ বছর বয়সী সানচেজকে দলে নেয়ার জন্য জোর তৎপরতা চালিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) আর বায়ার্ন মিউনিখও। চ্যাম্পিয়ন্স লিগের নকআউট উৎরানোর লক্ষ্যে অন্য কয়েকটা ক্লাবেরও আগ্রহ আছে। তবে তারা কেউই চিলিয়ান ফরোয়ার্ডকে সম্ভবত পাচ্ছে না। জানা গেছে, আগামী গ্রীষ্মের জন্য ইতোমধ্যেই নাকি একটা সমঝোতা চুক্তি হয়ে গেছে গার্দিওলা আর সানচেজের মধ্যে।

ম্যান সিটির ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল জেসুস ছিটকে পড়ার পর সেই সমঝোতাটা চূড়ান্ত চুক্তিতে রূপ নেয়াই শুধু বাকি। দেখা যাক, কি হয়!

এমএমআর/জেআইএম

আরও পড়ুন