ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আরও সুযোগ চান আসেনসিও

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১:১১ এএম, ২৮ ডিসেম্বর ২০১৭

মার্কো আসেনসিওর স্মরণীয় একটি বছর কেটেছে। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে গোল করেছেন, দলকে ট্রফি জিতিয়েছেন। উয়েফার একাদশেও জায়গা পেয়েছেন তিনি। বিশ্বজুড়ে প্রশংসা আর বন্দনা তো আছেই।

তারপরও ২১ বছর বয়সী এই রিয়াল তারকার মনে অাক্ষেপ রয়েই গেছে। রিয়াল মাদ্রিদের হয়ে যে শুরুর একাদশে খুব একটা সুযোগ পাচ্ছেন না। সামনে নতুন বছর। ২০১৮ সালে আরও বেশি খেলার সুযোগ চান তিনি।

২০১৭ সালে লস ব্লাঙ্কোসদের হয়ে ৬৩ ম্যাচের মধ্যে মাত্র ২২টিতে শুরুর একাদশে ছিলেন আসেনসিও। এই ২২ ম্যাচের মধ্যে আবার ১৪টি শুধু ৯০ মিনিট খেলার সৌভাগ্য হয়েছে।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে অবশ্য দাবি করা হচ্ছে, দলের গুরুত্বপূর্ণ এই তারকাকে ঝুঁকিমুক্ত রাখতেই কম খেলাচ্ছেন কোচ জিনেদিন জিদান। তবে বাস্তবতা হচ্ছে, বেশি সুযোগ না পেলে পারফর্ম করাটাও কঠিন। অন্ততপক্ষে রিয়াল সমর্থকদের বেশিরভাগ চাইছেন, আসেনসিও যেন আরও বেশি সুযোগ পান।

রিয়ালের মতো ক্লাবে সব সময় সুযোগ পাওয়া সহজ নয়, মেনেই নিচ্ছেন আসেনসিও। তবে ভবিষ্যতে আরও বেশি সুযোগ পাবেন, এই আশাও তার, 'আমাদের মতো ভালো একটি দলে জায়গা পাওয়া কঠিন। কিন্তু জিদান জানেন, আমার কথা ভাবা উচিত। আমি আরও বেশি মিনিট পাওয়ার জন্য কঠোর পরিশ্রম করছি। আমি জানি, কোথায় দাঁড়িয়ে আছি। আমি বিশ্বের সেরা ক্লাবে এবং এখানে খুব আনন্দে আছি।'

এমএমআর/জেআইএম

আরও পড়ুন