ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অতিরিক্ত সময়ের গোলে হার এড়াল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৪:৫৯ এএম, ২৭ ডিসেম্বর ২০১৭

দুই গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বদলি হিসেবে মাঠে নামা লিনগার্ডের জোড়া গোলে ঘরের মাঠে বার্নালির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে মরিনহোর শিষ্যরা।

ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ ট্র্যাফোর্ডে ম্যাচের দ্বিতীয় মিনিটেই স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে এগিয়ে যায় বার্নালি। ফ্রি-কিক বিপদমুক্ত করতে পারেননি ইউনাইটেডের কোনো খেলোয়াড়। সুযোগ কাজে লাগিয়ে দলকে এগিয়ে নেন অ্যাশলি বার্নস। ম্যাচের ১৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারত। তবে আরফিল্ডের শট ক্রসবার লাগলে বেঁচে যায় ইউনাইটেড।

ম্যাচের ১৭ মিনিটে সমতায় ফেরার সুযোগ পায় স্বাগতিকেরা। তবে লুক শর শট বাঁ-দিকে ঝাপিয়ে পড়ে কোনোমতে ফেরান বার্নলির গোলরক্ষক। ২৩ মিনিটে স্বাগতিকদের আবারও হতাশ করেন সফরকারী গোলরক্ষক। পল পগবার হেড শেষ মুহূর্তে ফিরিয়ে দেন এই গোলরক্ষক।

ফ্রি-কিক থেকে ম্যাচের ৩৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বার্নলি। ৩০ গজ দূর থেকে দারুণ ফ্রি-কিকে বল জালে পাঠান স্টিভেন ডিফোর। ম্যাচের ৩৯ মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের শট গোলরক্ষককে ফাঁকি দিলেও গোল লাইন থেকে ফেরান বার্নলির এক ডিফেন্ডার। ফলে দুই গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক ম্যানইউ।

বিরতি থেকে ফিরে শুরুতেই বদলি হিসেবে মাঠে নামেন লিনগার্ড ও হেনরিখ মিখিতারিয়ান। ম্যাচের ৫০ মিনিটে লিনগার্ডের শট পোপের মুখে লেগে ক্রসবারে লেগে ফিরলে অতিথিরা বিপদমুক্ত করে। চার মিনিট পর আর হতাশ হতে হয়নি ইংলিশ ফরোয়ার্ড লিনগার্ডকে। দারুণ বুদ্ধিমত্তায় ব্যাক হিলে বল পাঠান জালে।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে সমতা ফেরান লিনগার্ড। ফ্রি-কিক বিপদমুক্ত করতে গিয়ে বার্নলির এক খেলোয়াড় বল তুলে দেন এই ফরোয়ার্ডকে। সুযোগ কাজে লাগিয়ে দলকে এক পয়েন্ট এনে দেন তিনি। এ ড্র তে ২০ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে ইউনাইটেড।

এমআর/আইআই

আরও পড়ুন