ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অনিশ্চয়তা কাটিয়ে অনুশীলনে রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১:২৭ এএম, ২২ ডিসেম্বর ২০১৭

এল ক্ল্যাসিকোর মত গুরুত্বপূর্ণ লড়াইয়ে থাকবেন না ক্রিশ্চিয়ানো রোনালদো? তবে আর ম্যাচের রোমাঞ্চটা কি থাকলো! ক্লাব বিশ্বকাপ জিতে ফেরার পর পর্তুগিজ যুবরাজ দলের সঙ্গে অনুশীলন করেননি বলে সবাই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন। এল ক্ল্যাসিকোতে রোনালদো নাও খেলতে পারেন, এমন খবরও বেরিয়েছিল।

গত শনিবার ক্লাব কাপ ফাইনালে গ্রেমিওর বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন রোনালদো। এরপর থেকেই দলের সঙ্গে অনুশীলনে নেই তিনি। কিন্তু রিয়াল মাদ্রিদ ক্লাবের এক সূত্র জানিয়েছে, রোনালদো নিজে মাঠে নেমেছেন। বল পায়ে এবং বল ছাড়া অনুশীলনও করেছেন।

জানা গেছে, শুক্রবার সকালে পুরো দলের সঙ্গেও অনুশীলন করেছেন রোনালদো। শনিবার লিওনেল মেসির বার্সেলোনার বিপক্ষে এল ক্ল্যাসিকোতে তার খেলাও তাই একপ্রকার নিশ্চিত।

বৃহস্পতিবার একক অনুশীলনের আগে বরাবরের মতো নিজেকে জিমে প্রস্তুত করে নিয়েছেন রোনালদো। মঙ্গলবার আর বুধবার তিনি জিম করেন। বৃহস্পতিবার একা অনুশীলনের পর শুক্রবার দলের সঙ্গে যোগ দেন রিয়াল সুপারস্টার।

লা লিগার পয়েন্ট তালিকায় এবার চিরপ্রতিদ্বন্দ্বি বার্সেলোনার থেকে বড় ব্যবধানে পিছিয়ে রয়েছে রিয়াল মাদ্রিদ। মর্যাদার লড়াইটা জিতলে তাদের সঙ্গে পয়েন্টের ব্যবধানটাও কিছুটা কমাতে পারবে জিনেদিন জিদানের দল।

এমএমআর/এমএস

আরও পড়ুন