ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কতগুলো গোল করেছি গুগলে দেখুন : রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:১৬ পিএম, ০২ নভেম্বর ২০১৭

সমালোচকদের কড়া জবাব দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল পাচ্ছেন না, গোল পাচ্ছেন না-শুনতে শুনতে ক্লান্ত পর্তুগীজ যুবরাজ। বুধবার টটেনহাম হটস্পারের বিপক্ষে রিয়াল মাদ্রিদের হারের পর তিনি বললেন, গোল নিয়ে দুশ্চিন্তা নেই, কতগুলো গোল করেছি গুগলে খুঁজে দেখুন।

টানা দ্বিতীয়বারের মত ফিফার বর্ষসেরা ফুটবলার হয়েছেন রোনালদো। তার মত একজনের এমন পারফম্যান্স মানায়? টটেনহাম হটস্পারের বিপক্ষে রিয়ালের বিপর্যয়ের দিনে দলের হয়ে স্বান্ত্বনাসূচক গোলটি করেছেন রোনালদোই। তারপরও তাকে নিয়ে কথা হচ্ছে, ম্যাচে পাঁচ-পাঁচটি শট নিয়ে যে এই একটি গোল পেয়েছেন পর্তুগীজ যুবরাজ!

গত তিন ম্যাচে রোনালদোর পা ছুঁয়ে এই একটি গোলই এসেছে। গত ২৬ সেপ্টেম্বরের পর থেকে কোনো ম্যাচেই একটির বেশি গোল পাননি তিনি। এমন অফফর্ম কি ভাবাচ্ছে না?

রোনালদোর সোজাসাপ্টা জবাব, গোল নিয়ে এত ভাবনার কি আছে? বেশি দুশ্চিন্তা থাকলে গুগলে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোল লিখে সার্চ দেয়ার পরামর্শ তার, 'আমি নিজের গোল নিয়ে দুশ্চিন্তায় নেই। মনে হচ্ছে, আপনারা ভালো পারফম্যান্স নিয়ে খুব একটা ভাবেন না। ভাবেন শুধু গোল নিয়ে। গুগলে 'ক্রিশ্চিয়ানোর গোল' লিখে সার্চ দেন, আমার সব গোল পেয়ে যাবেন।'

এমএমআর/জেআইএম

আরও পড়ুন