ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চেলসির স্বস্তির জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:১১ এএম, ২৯ অক্টোবর ২০১৭

প্রতিপক্ষের মাঠ থেকে চেলসিকে স্বস্তির জয় এনে দিল হ্যাজার্ড। বেলজিয়ামের এই তারকার দেওয়া এক মাত্র গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে এএফসি বোর্নমাউথের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে বর্তমান চযাম্পিয়নরা।

বোর্নমাউথের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে চেলসি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৬ মিনিটে স্বাগতিক দলের গোলরক্ষকের ভুলে গোলের সুযোগ পায় শিরোপাধারীরা। তবে হ্যাজার্ডে বাড়ানো বলে গোলরক্ষককে একা পেয়েও বাইরে মারেন আলভারো মোরাতা।

আট মিনিট পর গোলরক্ষকের দৃঢ়তায় গোলের আরেকটি ভালো সুযোগ নষ্ট হয় চেলসির। সতীর্থের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডিফেন্ডারদের বোকা বানিয়ে মোরাতার নেওয়া শট ফেরান বেগোভিচ।

বিরতি থেকে ফিরে অবশেষে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় চেলসি। মোরাতার করা চিপ থেকে বল পেয়ে বাঁ দিক দিয়ে দুরূহ কোণ থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড। বাকি সময় আর কোন গোল না হলে জয়ের আনন্দে মাঠ ছাড়ে চেলসি। এ জয়ে ১০ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে আর্সেনালকে টপকে চতুর্থ অবস্থানে আছে আন্তোনিও কন্তের দল।

এদিকে দিনের অপর ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা অষ্টম জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে তাদেরই মাঠে ৩-২ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি।

অপর ম্যাচে পিছিয়ে পড়েও জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল। নিজেদের মাঠে প্রিমিয়ার লিগে নিচের দিকের দল সোয়ানসি সিটিকে ২-১ হারিয়েছে আর্সেন ওয়েঙ্গারের দল। ঘরের মাঠে নবাগত হাডার্সফিল্ড টাউনকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল।

এমআর/এমএস

আরও পড়ুন