ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আইএসের হুমকিতে উদ্বিগ্ন আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৬ অক্টোবর ২০১৭

রাশিয়া বিশ্বকাপ নিয়ে এর আগে বেশ কয়েকবার হুমকি দিয়েছে জঙ্গিগোষ্ঠী আইএস (ইসলামিক স্টেট)। তবে সর্বশেষ তারা হুমকিতে যার ছবি ব্যবহার করেছে, তাতে ফুটবল বিশ্বের সঙ্গে বাড়তি উদ্বেগ হওয়ার কথা আর্জেন্টিনার।

এবার যে লিওনেল মেসির মত তারকাকে রক্তাক্ত করে বিশ্বকাপে ত্রাস ছড়ানোর হুমকি দিয়েছে সংগঠনটি। স্বভাবতই দুশ্চিন্তার এই ঢেউ ছড়িয়ে পড়েছে আর্জেন্টিনা ফুটবল অঙ্গনেও।

আইএস-পন্থী মিডিয়া সংগঠন ওয়াফা মিডিয়া ফাউন্ডেশন বুধবার একটি পোস্টার প্রকাশ করেছে। সে পোস্টারের ছবিতে দেখা গেছে-লিওনেল মেসি জেলখানায় আটক আর তার চোখ বেয়ে নামছে রক্ত। পাশে লেখা ‘জাস্ট টেররিজম’!

এমন একটি পোস্টার দেখার পর সবারই মনে ভয় জাগার কথা, উদ্বেগ জানিয়েছেন আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লডিও তাপিয়াও। এই ব্যাপারে তিনি কথা বলেছেন আর্জেন্টিনায় রাশিয়ার রাষ্ট্রদূত ভিক্টর করোনেয়ির সঙ্গে। সেখানে মেসিদের নিরাপত্তার ব্যাপারে কথা হয়েছে বলে জানিয়েছে সংবাদপত্র 'ওলে'।

প্রসঙ্গত, বিশ্বকাপকে সামনে রেখে আগামী নভেম্বরে রাশিয়ায় যাওয়ার কথা আর্জেন্টিনা ফুটবল দলের। সেখানে তারা স্বাগতিক রাশিয়া এবং নাইজেরিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে।

এমএমআর/আইআই

আরও পড়ুন