ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সব দোষ নেইমারের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৬ অক্টোবর ২০১৭

মাঠে নেইমারের মেজাজ হারিয়ে বসা নতুন কিছু নয়। সর্বশেষ মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে মাথা গরম করে লাল কার্ড দেখেন প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) এই ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে ম্যাচশেষে নেইমার জানিয়েছিলেন, প্রতিপক্ষ খেলোয়াড়রা অন্যায়ভাবে বারবার তার উপর হামলে পড়ছিল বলেই রেগে গিয়েছিলেন তিনি।

এমনকি মার্শেই দলের ডিফেন্ডার আন্দ্রে-ফ্র্যাঙ্ক জাম্বো অ্যাঙ্গুইসাও পরে জানান, নেইমারকে আটকে রাখতেই পরিকল্পনা করে তাকে বিরক্ত করছিলেন তারা। তবে বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড ক্রিস্টোফে দুগারি এই ঘটনায় দোষী করছেন নেইমারকেই। পিএসজি ফরোয়ার্ডের আচরণের সমালোচনা করতে গিয়ে তাকে রীতিমত ধুঁয়ে দিয়েছেন তিনি।

দুগারি নেইমারের ঘাড়ে সব দোষ চাপিয়ে বলেছেন, 'নেইমারের অবশ্যই অনুধাবন করতে হবে, সে বাড়িতে খেলছে নাকি বন্ধুদের সঙ্গে ফুটসাল খেলছে! সে তো অন্যদের বিরক্ত করাতেই বেশি মনোযোগ দেয়। সে প্রতিপক্ষের ৪৫ মিটারের মধ্যে দাঁড়িয়ে থাকে। এটা পুরোপুরিই ফালতু একটা ব্যাপার।'

রোববার মার্শের বিপক্ষে ম্যাচে নেইমারের আচরণ সব সীমা ছাড়িয়ে গিয়েছিল, এমন অভিযোগ বার্সেলোনার সাবেক এই ফরোয়ার্ডের। ব্রাজিলিয়ান সুপারস্টারের প্রতি বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, 'রোববার যা হয়েছে একেবারে মেনে নেয়ার মত নয়। তার খেলা উপভোগ করা খুব কঠিন। সে তো এমনভাবে খেলে যেন বাগানে বন্ধুদের সঙ্গে খেলতে নেমেছে। এমনকি সে প্রতিপক্ষ খেলোয়াড়দের দিকেও তাকায় না। আমার দেখা বাজে ম্যাচগুলোর একটা ছিল এটা।'

ফ্রান্সের সাবেক ফুটবলার ক্রিস্টোফে দুগারি অবশ্য এবারই প্রথম নেইমারকে নিয়ে সমালোচনা করছেন না। এর আগে এডিনসন কাভানির সঙ্গে দ্বন্দ্বের ঘটনাতেও ব্রাজিলিয়ান সুপারস্টারকেই দোষী করেছিলেন তিনি।

এমএমআর/আইআই

আরও পড়ুন