ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নেইমারের বাড়তি সুবিধায় অসন্তুষ্ট পিএসজি সতীর্থরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:২৪ পিএম, ২৫ অক্টোবর ২০১৭

রেকর্ড সাইনিংয়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) এসেছেন নেইমার। তবে কতদিন এখানে টিকতে পারবেন, সেই প্রশ্ন উঠেই যাচ্ছে। এই ক্লাবে আসার পর যে একটার পর একটা ঝামেলা লেগেই রয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টারের।

আজ এডিনসন কাভানির সঙ্গে দ্বন্দ্ব, তো কাল কোচ উনাই এমেরির সঙ্গে। এর মধ্যে আবার শোনা যাচ্ছে, নেইমারকে ক্লাবের পক্ষ থেকে যে বাড়তি সুবিধা দেয়া হয় তা নিয়ে বেশ অসন্তুষ্ট তার সতীর্থরা। ফরাসি দৈনিক 'লা প্যারিসিয়ান'-এর এক প্রতিবেদনে তথ্য উঠে এসেছে।

সতীর্থদের তো চোখে লাগারই কথা! নেইমারকে যে অন্য সবার চেয়ে আলাদা করে দেখা হয় পিএসজিতে। ব্রাজিলিয়ান তারকার জন্য রাখা হয়েছে দু'জন ব্যক্তিগত ফিজিওথেরাপিস্ট, অনুশীলনে সতীর্থদের তাকে জোড়ে ট্যাকল করা নিষেধ, এমনকি ম্যাচ চলার সময়ও নেইমারকে গোল আটকানোর মত ডিফেন্সিভ দায়িত্ব থেকে দূরে রাখা হয়।

টাকা-পয়সার কথা তো সবাই জানেন। পিএসজি দলে নেইমারই একমাত্র খেলোয়াড়, যাকে তার পছন্দমত স্পন্সরের ব্যাগ ব্যবহার করতে দেয়া হয়। দলের বাকিদের যে ব্যাগ দেয়া হয়, তাতে পিএসজির লোগো থাকে।

'লা প্যারিসিয়ান'-এর ওই প্রতিবেদনে এসেছে, আগামী মৌসুম থেকে নাকি সুবিধাটা আরও বাড়বে নেইমারের। এরপর থেকে দলের সব পেনাল্টি একাই নেবেন তিনি, দ্বন্দ্বের পর যেটা কিনা এখন কাভানির সঙ্গে ভাগাভাগি করেন বার্সার সাবেক ফরোয়ার্ড।

এমএমআর/এমএস

আরও পড়ুন