ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসিকে আজীবনের জন্য রেখে দিতে চায় বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৫১ এএম, ২২ অক্টোবর ২০১৭

বার্সেলোনা ছাড়ছেন লিওনেল মেসি-এই খবর শুনতে শুনতে বোধ হয় বিরক্তি ধরে গেছে কাতালান ক্লাবটির। বিশ্বসেরা ফুটবলারকে নিয়ে এই অব্যহত টানাহেঁচড়া তাই অচিরেই বন্ধ করার উদ্যোগ নিচ্ছে তারা। এবার আর দুই-চার বছরের চুক্তি নয়, আর্জেন্টাইন খুদেরাজকে একেবারে আজীবনের জন্যই রেখে দিতে চাইছে বার্সা।

২০১৮ সালে মেসির সঙ্গে চলতি চুক্তি শেষ হবে বার্সেলোনার। গত জুলাইয়ে নতুন চুক্তির ব্যাপারে সম্মতিও দিয়েছিলেন তিনি। কিন্তু এখন একটু বোধ হয় দ্বিধাদ্বন্দ্বে আছেন বাঁ পায়ের জাদুকর। চুক্তিতে তাই আনুষ্ঠানিকভাবে স্বাক্ষর করেননি। শোনা যাচ্ছে, মেসিকে দলে ভেড়াতে ভীষণ আগ্রহী ম্যানচেস্টার সিটি, এজন্য নাকি ভেতরে ভেতরে কাজও চালিয়ে যাচ্ছে তারা।

তবে এমন সম্ভাবনাকে একেবারে উড়িয়ে দিয়েছেন বার্সোলোনার প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেমু্য। ভক্ত-সমর্থকদের আশ্বস্ত করতে তিনি জানিয়েছেন, মেসির বাবা এবং প্রতিনিধি চুক্তিতে ইতোমধ্যেই স্বাক্ষরও করে ফেলেছেন। আনুষ্ঠানিকতাটা এখন শুধু বাকি।

বার্সার প্রধান নির্বাহী অস্কার গ্রু তো আরও এক ধাপ এগিয়ে গেছেন। তার দাবি, চার বছরের চুক্তি তো হয়েছে জুনেই, মেসিকে এখন আজীবনের জন্য চুক্তি করানোর পথে রয়েছে কালাতান ক্লাবটি। খেলোয়াড় হিসেবে যতদিন আছেন থাকবেনই, এরপর অন্য ভূমিকাতেও আর্জেন্টাইন অধিনায়ককে দলের সঙ্গে রাখতে চায় বার্সেলোনা

মেসির সঙ্গে আজীবন চুক্তির ব্যাপারে অস্কার বলেন, 'মেসি জুনে চার বছরের চুক্তি করেছেন। তবে ক্লাব তাকে আজীবনের চুক্তি প্রস্তাব করেছে। এটা লিওর জন্য, যে কিনা ছোট থেকে এই ক্লাবের সঙ্গে। কেননা সে একজন আইকন। খেলোয়াড়ী জীবন শেষেও আমরা তাকে ক্লাবের সঙ্গে জড়িয়ে রাখতে চাই।'

এমএমআর/আইআই

আরও পড়ুন